স্বস্তিকা মুখার্জির মুখে ‘রাম’ নাম! নেটিজেনরা বলছেন ‘বোধোদয় হয়েছে’

বাংলাহান্ট ডেস্ক: বিধানসভা নির্বাচনের (election) আগে রাজনৈতিক রঙ বদলের হাওয়া এসে লেগেছে টলিউডেও (tollywood)। প্রায়দিনই অভিনয় থেকে রাজনীতির আঙিনায় পা রাখছেন তারকারা। তৃণমূল (tmc) থেকে বিজেপিতে (bjp) বা বিজেপি থেকে তৃণমূলে যোগদানের পর্ব তো রয়েছেই। এমনকি ‘বামপন্থী’ হিসাবে পরিচিত তারকারাও রঙ বদলে নিচ্ছেন সবুজ বা গেরুয়াতে। এমন অবস্থায় স্বস্তিকা মুখার্জির মুখে শোনা গেল ‘রাম’ (ram) নাম।

সম্প্রতি একটি টুইট করেছেন স্বস্তিকা। লিখেছেন, ‘রাম তোমার। রাম আমার। ভুতের মুখে পরলেও রাম নাম। শ্মশান যাত্রীদের মুখেও রাম নাম। অশুভ দূর করতেও কত কোটিবার রাম রাম বলেছি। রাম তো আছেই যত্র তত্র সর্বত্র।’ এরপর হ‍্যাশট‍্যাগ দিয়ে লিখেছেন, ‘#Ram’।

799618 swastika mukherjee 5
স্বস্তিকার এমন টুইট বিষ্ফোরণে হতবাক অনেকেই। অভিনেত্রীর টুইটের কমেন্ট উঁকি দিলেই দেখা যাবে রাম নামের ছড়াছড়ি। কেউ লিখেছেন, ‘স্বস্তিকা তো কাগজ না দেখানো পার্টি ছিলেন’। এখন আবার রাম নাম নিচ্ছেন কেন? তো কারোর বক্তব‍্য, এতদিনে ‘বোধোদয়’ হয়েছে অভিনেত্রীর।

তবে যার টুইট নিয়ে এত কাণ্ড তিনি কিন্তু মুখে কুলুপ এঁটেছেন। অপরদিকে সম্প্রতি এনএফডিসির তরফে আয়োজিত এক অনুষ্ঠানে কেন্দ্রীয় তথ‍্য ও সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাভড়েকরের সঙ্গে দেখা মেলে বেশ কয়েকজন হেভিওয়েট টলিউড তারকার।

তালিকায় ছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত, তনুশ্রী চক্রবর্তী বর্ষীয়ান অভিনেতা বিশ্বজিৎ চ‍্যাটার্জি, আবির চ‍্যাটার্জি, মমতা শঙ্কর, রশিদ খান, অরিন্দম শীল, অনীক দত্ত, নন্দিতা রায়, নিসপাল সিং রানেরা।

এমতাবস্থায় বিধানসভা নির্বাচনের আগে যেভাবে রাজনৈতিক দলবদলের হিড়িক উঠেছে তাতে প্রশ্ন উঠছে এই সাক্ষাতের উদ্দেশ‍্য নিয়ে। স্বস্তিকাও কি এই টুইটের মাধ‍্যমে পরোক্ষে ওই তারকাদেরই ঠুকলেন নাকি তিনি নিজেই পা বাড়াচ্ছেন গেরুয়া শিবিরে? উত্তরটা এখনো অজানাই রয়েছে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর