ক‍্যানসারে আক্রান্ত রাখি সাওয়ান্তের মা, চিকিৎসার খরচ যোগাতে এগিয়ে এলেন সলমন ও সোহেল খান

বাংলাহান্ট ডেস্ক: ফের মহানুভবতার পরিচয় দিলেন সলমন খান (salman khan)। রাখি সাওয়ান্তের (rakhi sawant) ক‍্যানসার (cancer) আক্রান্ত মায়ের চিকিৎসার খরচ যোগাতে এগিয়ে এলেন সলমন খান ও তাঁর ভাই সোহেল খান। রাখি বিগ বসের ঘরে থাকাকালীনই তাঁর মায়ের অসুস্থতার খবর আসে।

মায়ের অসুস্থতার খবর শুনে ভেঙে পড়তে দেখা যায় রাখিকে। ফিনালের আগেই ১৪ লক্ষ টাকা নিয়ে বসের ঘর ছাড়েন তিনি। রাখি জানান বিগ বস জিততে পারবেন কি পারবেন না তা নিয়ে যথেষ্ট সন্দেহ ছিল তাঁর। তাই আগাম ১৪ লক্ষ টাকা নিয়ে বেরিয়ে যান তিনি। আগেই রাখি জানিয়েছিলেন প্রায় নিঃস্ব হয়ে গিয়েছেন তিনি। ধারদেনায় ডুবে গিয়েছেন রাখি।

Rakhi Sawant Birthday Marriage Relationship
রাখির বিগ বস ছাড়ার পরেই সলমন এগিয়ে আসেন রাখির মায়ের চিকিৎসার সাহায‍্যে। তারপরেই শুরু হয় রাখির মায়ের কেমোথেরাপি। চারটি কেমো ইতিমধ‍্যেই দেওয়া হয়ে গিয়েছে তাঁকে। আরো দুবার কেমোর পরেই অস্ত্রোপচার করা হবে বলে জানান রাখির মা।

একটি ভিডিওতে সলমন ও সোহেলের প্রতি কৃতজ্ঞতা জানাতে দেখা যায় রাখির মা কে। তিনি বলেন, ঈশ্বর সব সময় তাঁদের সঙ্গে থাকবেন। মায়ের পাশে দেখা যায় রাখিকেও। ভিডিওটি প্রকাশ‍্যে আসতেই দ্রুত সুস্থতা কামনা শুরু হয় রাখির মায়ের জন‍্য। পাশাপাশি সলমনের প্রশংসায় পঞ্চমুখ হয় নেটিজেনরা।

https://www.instagram.com/p/CLuBEGbA7_p/?igshid=1tpfwud1h04er

প্রসঙ্গত, বিগ বসে থাকাকালীনই রাখি জানান রিতেশকে ডিভোর্স দেবেন তিনি। নিজেই স্বামীর ব‍্যাপারে বিষ্ফোরক তথ‍্য ফাঁস করেন রাখি। রিতেশ নাকি আগে থেকেই বিবাহিত। এমনকি এক সন্তানও রয়েছে তাঁর। বিগ বসের ঘরে প্রতিযোগী রাহুল বৈদ‍্যর সামনে এমনি চাঞ্চল‍্যকর দাবি করেন রাখি। এর আগে রুবিনা ও অভিনবকে তিনি জানিয়েছিলেন, গত দেড় বছর ধরে রিতেশকে দেখেননি তিনি।

অপরদিকে রাখির ভাই রাকেশ এই খবর শুনে কার্যত হতবাক। রিতেশ যে আগে থেকেই বিবাহিত তা তিনি জানতেনই না বলে দাবি করেন রাকেশ‌। এমনকি এই খবর শুনেই নাকি অসুস্থ হয়ে পড়েন রাখির মা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর