লড়াই শুরু, হাসপাতাল থেকে ছবি শেয়ার করলেন ক‍্যানসার আক্রান্ত ঐন্দ্রিলা

বাংলাহান্ট ডেস্ক: পাঁচ বছর আগে লড়াই করে জিতেছিলেন ক‍্যানসারের (cancer) বিরুদ্ধে। ফের মারণ রোগে আক্রান্ত হলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা (oindrila sharma)। কাঁধে প্রচণ্ড ব‍্যথা নিয়ে দিল্লির হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। অপেক্ষা ছিল বায়োপসি রিপোর্টের। সম্প্রতি সেই রিপোর্ট হাতে পান ঐন্দ্রিলা। আর তাতেই জানা যায় ফের ক‍্যানসারে আক্রান্ত হয়েছেন তিনি।

এই মুহূর্তে দিল্লির এক বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন ঐন্দ্রিলা। সেখান থেকেই এবার একটি ছবি শেয়ার করেছেন তিনি। হাসপাতালের বেডে শুয়ে থাকতে দেখা যাচ্ছে তাঁকে। ছবির ক‍্যাপশনে ঐন্দ্রিলা লিখেছেন, ‘লড়াই শুরু হয়ে গিয়েছে।’ অনুরাগীদের কমেন্ট উপচে পড়েছে এই পোস্টে। সকলেই প্রার্থনা করেছেন ঐন্দ্রিলার জন‍্য।

IMG 20210224 121242
সম্প্রতি ইনস্টাগ্রামে লাইভ করে কান্নায় ভেঙে পড়তে দেখা গিয়েছিল ঐন্দ্রিলাকে। একবার লড়াই করে হারিয়েছেন ক‍্যানসারকে। দ্বিতীয় বার আর লড়াইয়ের ক্ষমতা নেই তাঁর। বৃহস্পতিবার রাতেই আশঙ্কা সত‍্যি করে আসে বায়োপসি রিপোর্ট। ফের একবার ক‍্যানসার ধরা পড়ে ঐন্দ্রিলার।

https://www.instagram.com/p/CLwerQKDgWN/?igshid=pz3pluq89tjb

এমন অবস্থায় নিজের বিশেষ বন্ধুকে পাশে পেয়েছেন অভিনেত্রী। তিনি অভিনেতা সব‍্যসাচী চৌধুরী। ‘মহাপীঠ তারাপীঠ’ সিরিয়ালে বামাক্ষ‍্যাপার ভূমিকাতেই সকলে চেনে তাঁকে। শোনা যায় গত কয়েট বছর ধরেই সম্পর্কে রয়েছেন সব‍্যসাচী ঐন্দ্রিলা। যদিও একথা স্বীকার করেননি দুজনের কেউই।

কিন্তু এই কঠিন সময়ে আবেগের বশে হলিউড ছবি ‘দ‍্য ফল্ট ইন আওয়ার স্টারস’ এর পোস্টার শেয়ার করে সব‍্যসাচীকে ট‍্যাগ করেন ঐন্দ্রিলা। সেই স্টোরি ফের নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করেন সব‍্যসাচী। সঙ্গে লেখেন, ‘আমরা এটা ঠিক করব, করেই ছাড়ব’।

প্রসঙ্গত, সরস্বতী পুজোর দিন হঠাৎ করেই কাঁধে প্রচণ্ড ব‍্যথা করতে থাকে ঐন্দ্রিলার। এরপরেই দিল্লি আসার সিদ্ধান্ত নেন ঐন্দ্রিলা। ২০১৫ সালে ‘টেন্টস’ নামক এক বিরল ক‍্যানসারে আক্রান্ত হন তিনি। দেড় বছর ধরে চলে ক‍্যানসারের বিরূদ্ধে তাঁর লড়াই। নিতে হয় ১৬টি কেমোথেরাপি ও ৩৩টি রেডিয়েশন।

তবে আগেও হাল ছাড়েননি অভিনেত্রী। তাঁর মতে, ক‍্যানসার হওয়া মানেই আর বাঁচবে না এই ধারনাটাই ভুল। ক‍্যানসারের সঙ্গে যুদ্ধে জয়ী হয়ে তিনি অভিনয় জগতে ফিরেছেন। ইঞ্জিনিয়ারিং এর ছাত্রী ঐন্দ্রিলা পড়াশোনাটাও সামলাচ্ছেন তাল দিয়ে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর