মিঠুনের পর ঋতুপর্ণা সেনগুপ্তও? ব্রিগেডের মঞ্চে নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা যাবে অভিনেত্রীকেও!

বাংলাহান্ট ডেস্ক: সম্প্রতি এনএফডিসি আয়োজিত কেন্দ্রীয় সরকারের এক অনুষ্ঠানে উপস্থিত হন ঋতুপর্ণা সেনগুপ্ত (rituparna sengupta)। কেন্দ্রীয় মন্ত্রী প্রকাশ জাভড়েকরের সঙ্গে তাঁর ছবি প্রকাশ‍্যে আসতেই জোর জল্পনা শুরু হয়। ইতিমধ‍্যেই শোনা যায় রবিবার নরেন্দ্র মোদীর (narendra modi) ব্রিগেডে (brigade) উপস্থিত থাকবেন ঋতুপর্ণাও।

প্রকাশ জাভড়েকরের সঙ্গে ঋতুপর্ণার ছবি ভাইরাল হতেই গুঞ্জন উঠেছিল বিজেপিতে যোগ দিচ্ছেন তিনিও। এবার মোদীর ব্রিগেডের সভায় তাঁর উপস্থিতি নিয়ে গুঞ্জন সেই জল্পনার আগুনেই ঘি দেয়। এই প্রসঙ্গে অভিনেত্রীকে প্রশ্ন করা হলে তিনি মুখ খোলেন।

rituparna sengupta 20161210 1200x675 3
মোদীর ব্রিগেডে যাওয়া নিয়ে ঋতুপর্ণা স্পষ্টই জানান, এমন কোনো পরিকল্পনাই নেই তাঁর। কারণ তিনি এই মুহূর্তে কলকাতাতেই নেই। মুম্বইতে শুটিংয়ের কাজে ব‍্যস্ত রয়েছেন ঋতুপর্ণা। এক নতুন ছবির শুটিং করছেন তিনি এই মুহূর্তে। তাই ব্রিগেডে তিনি উপস্থিত থাকছেন না।

সম্প্রতি এনএফডিসির তরফে আয়োজিত এক অনুষ্ঠানে কেন্দ্রীয় তথ‍্য ও সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাভড়েকরের সঙ্গে দেখা মেলে বেশ কয়েকজন হেভিওয়েট টলিউড তারকার।

তালিকায় ছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত, তনুশ্রী চক্রবর্তী বর্ষীয়ান অভিনেতা বিশ্বজিৎ চ‍্যাটার্জি, আবির চ‍্যাটার্জি, মমতা শঙ্কর, রশিদ খান, অরিন্দম শীল, অনীক দত্ত, নন্দিতা রায়, নিসপাল সিং রানেরা।

প্রসঙ্গত, সম্প্রতি জানা যায় ‘অচেনা উত্তম’ ছবিতে সুচিত্রা সেনের ভূমিকায় দেখা যেতে চলেছে ঋতুপর্ণাকে। বেশ সময় নিয়ে আলোচনা চিন্তা ভাবনার পর অবশেষে সুচিত্রা সেনের চরিত্রে অভিনয় করতে রাজি হয়েছেন তিনি। তবে এই ছবি নিয়ে এখনি বেশি কিছু বলতে রাজি নন পরিচালক অতনু বসু। শুধু জানা গিয়েছে বেশ বড় বাজেট নিয়েই তৈরি হতে চলেছে ছবি। মুম্বইয়ের একটি নামী সংস্থা থাকছে প্রযোজনার দায়িত্বে।

উত্তম কুমারের চরিত্রে অভিনয় করবেন শাশ্বত চ‍্যাটার্জি।। গৌরী দেবীর চরিত্রে দেখা যাবে শ্রাবন্তী চ‍্যাটার্জিকে। সাবিত্রী চ‍্যাটার্জির চরিত্রে অভিনয় করবেন দিতিপ্রিয়া রায়।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর