ফেসবুকে বাংলায় পোস্ট করে অজস্র বানান ভুল রাজ চক্রবর্তীর, হলেন চরম ট্রোলড

বাংলা হান্ট ডেস্কঃ চলচ্চিত্র জগতের বিখ্যাত পরিচালক রাজ চক্রবর্তী কিছুদিন আগেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে তৃণমূলে যোগ দিয়েছেন। আর তৃণমূলের যোগ দেওয়ার পুরস্কার হিসেবে ওনাকে এবার নির্বাচনে লড়ার জন্য টিকিটও দিয়েছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ব্যারাকপুর বিধানসভা কেন্দ্রে এবার তিনি হলেন তৃণমূলের প্রার্থী। আর ওনাকে নিয়ে তৃণমূল নেতা-কর্মীদের মনে অনেক উচ্ছ্বাস।

জিতে ক্ষমতায় এলে তিনি ব্যারাকপুরে শান্তি ফিরিয়ে আনার প্রতিশ্রুতি দিয়েছেন। এর সঙ্গে অপশাসনের অন্ধকার ঘুচিয়ে আশার আলো ফোটাবেন বলেছেন তিনি। ধীরে ধীরে প্রচাররেও নামছেন রাজ চক্রবর্তী। হালিশহরে জন্ম রাজ চক্রবর্তী জানিয়েছেন যে, ব্যারাকপুরকে ভালো মতই চেনেন তিনি। অনেক স্মৃতি জড়িয়ে আছে এই শহরের সঙ্গে। আর এই শহরের উন্নয়নের দায়িত্ব পেয়ে তিনি খুব খুশি।

   

আজ আন্তর্জাতিক নারী দিবসে রাজ্য তথা গোটা দেশের নারীদের সম্মান জানাতে ফেসবুকে একটি পোস্ট করেন রাজ চক্রবর্তী। সেখানে তিনি লেখেন, ‘সন্মান; কোন নারীর জীবন ধারা, জীবিকা বা জামাকাপর এর ওপর নিরভরশীল নয়। নারী বাড়ির গিন্নি হোক বা উপার্জনকারী, শান্ত বা স্পষ্ট, বিবাহিত বা অবিবাহিত, সন্মান সবার অধিকার। নারী দিবস উদযাপন করা নারী হওয়ার থেকে অনেক সোজা। #HappyWomensDay”

এই স্ট্যাটাস দেওয়ার সঙ্গে সঙ্গে অনেক ব্যাঙ্গ বিদ্রুপের শিকার হতে হয়ে তৃণমূল প্রার্থী রাজ চক্রবর্তীকে। আর বিদ্রুপের শিকার হওয়ার প্রধান কারণ ছিল অনেক বানান ভুল। সবাই গিয়ে একে একে রাজ চক্রবর্তীর ক্লাস নিতে থাকেন। এরপর বেগতিক দেখে বানান শুধরে নেন তৃণমূলের নেতা। যদিও, তাতেও একটু ভুল আছে। কিন্তু ‘ভুল তো মানুষ মাত্রেই হয়।”

raj ss

Avatar
Koushik Dutta

সম্পর্কিত খবর