আরো দুই আসনে প্রার্থী ঘোষনা বিজেপির, বাংলার এই এলাকা থেকে লড়বেন হিরণ চট্টোপাধ‍্যায়

বাংলাহান্ট ডেস্ক: আরো দুটি বিধানসভা কেন্দ্রে প্রার্থী ঘোষনা করল বিজেপি (bjp)। খড়গপুর সদর কেন্দ্র ও বড়জোড়া কেন্দ্রে প্রার্থী ঘোষনা করল গেরুয়া শিবির। খড়গপুর সদর থেকে বিজেপির প্রার্থী হচ্ছেন অভিনেতা হিরণ চট্টোপাধ‍্যায় (hiran chatterjee) ও বড়জোড়া থেকে প্রার্থী হচ্ছেন সুপ্রীতি চট্টোপাধ‍্যায়।

তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন হিরণ। অমিত শাহের নামখানার সভায় বিজেপিতে যোগ দেন হিরণ। অভিনেতার কথায়, এই বাংলা থেকে অলক্ষ্মীকে দূর করতে চান তিনি। যতদিন না বাংলায় লক্ষ্মী আসছে আর্থ সামাজিক বা পরিকাঠামোগত উন্নয়ন কিছুই হবে না। ভোটের আগে শুধু পাঁচ টাকায় ডিম ভাত খাইয়ে মানুষকে আর বোকা বানানো যাবে না, এমন মন্তব‍্যও করেন তিনি।

IMG 20210310 143039

হিরণের ঘনিষ্ঠ সূত্রে খবর মিলেছিল, দীর্ঘদিন ধরেই যূব তৃণমূলের নেতা অভিষেক বন্দ‍্যোপাধ‍্যায়ের সঙ্গে কোনো যোগাযোগ নেই হিরণের। সেকথা তিনি দলের নেতৃত্বকে জানিয়েও ছিলেন। কিন্তু কোনো উত্তর আসেনি।এমনকি গত লোকসভা নির্বাচনে নিজের গাড়ি নিয়েও তিনি তৃণমূল প্রার্থীদের হয়ে প্রচার করেছেন। কিন্তু ভোট মিটতেই আর কেউ যোগাযোগও করেননি। তাই এবার মনে তীব্র ক্ষোভ নিয়েই বিজেপিতে আসেন হিরণ।

নামখানায় বিজেপির সভাতে গেরুয়া পার্টিতে যোগ দেন হিরণ। দিলীপ ঘোষের হাত থেকে দলীয় পতাকা নেন তিনি। স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের পা ছুঁয়ে প্রণাম করতেও দেখা যায় তাঁকে।

বেশ কিছুদিন ধরেই জল্পনা চলছিল তাঁকে নিয়ে। অবশেষে তিনি জানিয়েও ছিলেন বিজেপিতেই যাচ্ছেন। তবে যশ দাশগুপ্তর সঙ্গে মঞ্চ ভাগ না করে অমিত শাহের সভায় বিজেপিতে যোগ দেন হিরণ। আর এবার বিজেপির হয়ে প্রার্থীও হলেন তিনি।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর