প্রেমিকা কৌশানি তৃণমূল প্রার্থী, ‘দিদির পাশেই আছি’ বলেও বিজেপিতে বনি

বাংলাহান্ট ডেস্ক: সদ‍্য বিজেপিতে (bjp) যোগ দিয়েছেন অভিনেতা বনি সেনগুপ্ত (bonny sengupta)। অপরদিকে তাঁর মা পিয়া সেনগুপ্ত ও প্রেমিকা কৌশানি মুখার্জি (koushani mukherjee) দুজনেই তৃণমূলের সদস‍্য। কৌশানি তো ইতিমধ‍্যেই কৃষ্ণনগর উত্তরে তৃণমূলের হয়ে প্রার্থী হয়েছেন। এমন অবস্থায় বনির বিজেপিতে যোগদানের কি প্রভাব পড়বে পরিবারের উপর?

আনন্দবাজার ডিজিটালকে বনির মা পিয়া সেনগুপ্ত জানান তিনি এখন কলকাতার বাইরে। লোকের মুখেই শুনেছেন ছেলের গেরুয়া শিবিরে যোগদানের খবর। বাড়ি ফিরে বনির সঙ্গে কথা বললেই কারণটা জানতে পারবেন বলে জানান তিনি। তবে বনি যে বিজেপিতে যাবেন তা তিনি বুঝতে পারেননি বলেই জানান পিয়া। বনি নিজেও আগে জানিয়েছিলেন, দিদির পাশেই আছেন তিনি।

IMG 20210310 164847
এর আগে তৃণমূল ঘনিষ্ঠ বলেই পরিচিত ছিলেন বনি। তৃণমূলের প্রচারেও দেখা গিয়েছে তাঁকে। এখন হঠাৎ করে বিজেপিতে যোগ দিলেন কেন তিনি? উত্তরে পিয়া বলেন, বনি বড় হয়েছে। আলাদা মতাদর্শ তৈরি হয়েছে। তাই হয়তো এমন সিদ্ধান্ত। তবে তিনি আরো বলেন, রাজনৈতিক মতাদর্শ আলাদা হলেও মা ছেলের সম্পর্কে তার কোনো প্রভাব পড়বে না। তবে কৌশানি ও বনির সম্পর্কের ব‍্যাপারে মন্তব‍্য করেননি পিয়া‌।

প্রসঙ্গত, জল্পনার আগুনে ঘি আগেই পড়েছিল। অভিনেতা সোহেল দত্তর সঙ্গে ক‍্যামেরাবন্দি হন বনি। আর তারপর থেকেই শুরু যাবতীয় জল্পনা কল্পনা। তার যথেষ্ট কারণও ছিল বটে। রাজীব বন্দ‍্যোপাধ‍্যায় তৃণমূলে থাকাকালীনই এক অভিনেতার জন্মদিনের পার্টিতে দেখা করেছিলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর সঙ্গে। পার্টিতে উপস্থিত ছিলেন রুদ্রনীল ঘোষও। শোনা যায় সেই সাক্ষাতেই বিজেপিতে যাওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেন রাজীব ও রুদ্রনীল।

উল্লেখ‍্য সেই জন্মদিনের পার্টি ছিল সোহেল দত্তেরই। তখনি স্পষ্ট হয়েছিল তাঁর রাজনৈতিক প্রভাব। উপরন্তু সম্প্রতি তিনি নিজেই যোগ দিয়েছেন বিজেপিতে। এমতাবস্থায় বনির সঙ্গে তাঁর সাক্ষাৎ গুঞ্জনে আরো ঘৃতাহুতি দেয়।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর