একাহাতে আজকের ম্যাচের রং বদলে দিতে পারেন এই ক্রিকেটাররা, তালিকায় তিন ভারতীয়

বাংলা হান্ট ডেস্কঃ আজ থেকে শুরু হচ্ছে ভারত বনাম ইংল্যান্ডের টি-টোয়েন্টি সিরিজ (India vs England T20 Series)। আজ গুজরাটের নরেন্দ্র মোদি ক্রিকেট স্টেডিয়ামে প্রথম টিটোয়েন্টি ম্যাচে মুখোমুখি হতে চলেছে এই দুই দল। আজকের ম্যাচ দুই দলের কাছেই অত্যন্ত গুরুত্বপূর্ণ।

এই মুহূর্তে টি-টোয়েন্টি র্যাঙ্কিংয়ে শীর্ষে রয়েছে ইংল্যান্ড অপরদিকে ঘরের মাঠে ইংল্যান্ডকে এক টুকরোও জমি ছাড়তে নারাজ ভারত। তাই বলা যেতেই পারে আজকের ম্যাচে হবে জোর টক্কর। এই দুই দলে এমন বেশ কয়েকজন ক্রিকেটার রয়েছেন যারা একা হাতে আজকের ম্যাচের রং বদলে দিতে পারেন। এমনকি শুধু আজকের ম্যাচই নয় বরং পুরো সিরিজ জুড়ে দাপিয়ে বেড়াতে পারেন। আসুন দেখে নেওয়া যাক সেই সমস্ত ক্রিকেটারদের।

n260666202b7aa8c0bddd5d9dd0d14387e7123bb38a3d72dc6f8eeaeef9f9b5f8741f7887b 2

কে এল রাহুল (ভারত):-
বর্তমানে দুর্দান্ত ছন্দে রয়েছেন এই ভারত ওপেনার। সীমিত ওভারের ক্রিকেটে ভারতীয় দলে পাকাপাকিভাবে ওপেনিংয়ে জায়গা করে নিয়েছেন কে এল রাহুল। গত বছর আইপিএল থেকে শুরু হয়েছে এখনও পর্যন্ত ধারাবাহিকভাবে প্রত্যেক ম্যাচে রান করে যাচ্ছেন কে এল রাহুল। আজকের ম্যাচে ভারতের শুরুটা অনেকটা নির্ভর করছে এই ব্যাটসম্যানের উপর। রাহুলের মারকাটারি ব্যাটিং অতীতে অনেক ম্যাচ জিতিয়েছে ভারতকে। আজকের ম্যাচের রং কার্যত একা হাতে পাল্টে দিতে পারেন এই ব্যাটসম্যান।

rohit sharma the odi cricket phenomenon

রোহিত শর্মা (ভারত):-
ভারত ওপেনার রোহিত শর্মার দুর্দান্ত ব্যাটিং আমরা অতীতে বহুবার দেখেছি। সম্প্রতি ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজের দুর্দান্ত ফর্মে ছিলেন রোহিত। টেস্ট ম্যাচ খেললেও রোহিতের ব্যাটিং দেখে মনে হয়নি কোন টেস্ট ম্যাচে ব্যাটিং করছেন, মনে হচ্ছিল যেন কোন ওয়ানডে ম্যাচে ব্যাটিং করছেন রোহিত। তাই আজকের ম্যাচে রোহিতের পারফরমেন্স দেখার অপেক্ষায় ক্রিকেটপ্রেমীরা।

Bhuvi 1 696x392 1

ভুবনেশ্বর কুমার (ভারত):- এক সময় বহু ম্যাচের রং একা হাতে পাল্টে দিয়েছেন ভুবনেশ্বর কুমার। প্রায় এক বছর পর ভারতীয় দলে কামব্যাক করছেন ভুবনেশ্বর কুমার। তাই আজকের ম্যাচে ভুবনেশ্বর কুমারের দিকে নজর থাকবে সকলের।

308452.4 2

ডেভিড মালান (ইংল্যান্ড):- সম্প্রতি টি-টোয়েন্টি ক্রিকেটে দুর্দান্ত পারফরম্যান্স করছেন ইংল্যান্ডের এই মারকাটারি ব্যাটসম্যান। যে কোন ম্যাচের রং একা হাতে পাল্টে দিতে পারেন তিনি। তাই আজকের ম্যাচে ডেভিড মালানের দিকে নজর থাকবে সকলের।

l8hq2qt8 eoin

ইয়ন মর্গ্যান (ইংল্যান্ড):- ইংল্যান্ড অধিনায়ক ইয়ন মর্গ্যান একজন টিটোয়েন্টি স্পেশালিস্ট ব্যাটসম্যান হিসেবে পরিচিত। আইপিএলে কলকাতা নাইট রাইডার্স এর হয়ে দুর্দান্ত পারফরম্যান্স করতে দেখা গিয়েছে মর্গ্যানকে। প্রত্যেক ম্যাচেই কার্যত ছক্কার বন্যা বইয়ে দিয়েছিলেন তিনি। তাই আজকের ম্যাচে মর্গ্যানের দিক থেকে নজর সরাতে পারবেন না কেউই।

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর