‘হাল ছেড়ো না’, বিজেপির প্রার্থী হয়ে পরোক্ষে নুসরতকে বিশেষ বার্তা যশের !

বাংলাহান্ট ডেস্ক: তুমুল জল্পনা কল্পনার পর বিজেপিতে (bjp) যোগদান, অবশেষে প্রত‍্যাশা মতো নির্বাচনের টিকিটও পেয়ে গিয়েছেন অভিনেতা যশ দাশগুপ্ত (yash dasgupta)। গত বছরের শেষের দিকে হঠাৎ করেই সংবাদ শিরোনামে উঠে আসেন যশ। কারণ, তৃণমূল সাংসদ নুসরত জাহানের (nusrat jahan) সঙ্গে তাঁর অফস্ক্রিন ‘বন্ধুত্ব’। একত্রে রাজস্থান ট্রিপ থেকে মাচা শো, বহুবারই শিরোনামে উঠে এসেছেন যশ নুসরত‍।

অবশেষে তৃণমূল সাংসদের সঙ্গে ‘গোপন সম্পর্ক’ নিয়ে যখন জল্পনা তুঙ্গে তখনি আরো এক ‘মাস্টারস্ট্রোক’ যশের। বান্ধবীর উলটো পথে হেঁটে গেরুয়া শিবিরে যোগ দেন তিনি। এবার বিজেপির হয়ে নির্বাচনেও লড়ছেন যশ। চণ্ডীতলা থেকে প্রার্থী হচ্ছেন যশ দাশগুপ্ত। অবশ‍্য আগেভাগেই তিনি জানিয়ে দিয়েছেন রাজনৈতিক মতাদর্শ আলাদা হলেও নুসরতের সঙ্গে তাঁর সম্পর্কে কোনো চিড় ধরবে না। কিন্তু নুসরতের থেকে রাজনীতির টিপস নিতে আগ্রহী নন তিনি।

Nusrat Jahan Yash Dasgupta bengalplanet.com
এবার যশের সাম্প্রতিক একটি ছবি নিয়ে ফের জল্পনা শুরু হয়েছে। নিজের ইনস্টা হ‍্যান্ডেলে একটি মিরর সেলফি শেয়ার করেছেন যশ। ডেনিম, সাদা টিশার্ট ও জিন্সের জ‍্যাকেট পরে ক‍্যামেরাবন্দি হয়েছেন তিনি। তবে নজর কেড়েছে তাঁর ক‍্যাপশনটি। হার না মানার অবেদন করেছেন যশ। এই বার্তা কি পরোক্ষে নুসরতের জন‍্যই? প্রশ্ন নেটিজেনদের একাংশের।

https://www.instagram.com/p/CMY09Y_B_vn/?igshid=1ldt7cargk3nq

এর আগে নির্বাচনের আগে রাজনীতিতে যোগদানের হিড়িক নিয়ে নুসরত বলেন, তিনি টলিউড ইন্ডাস্ট্রির পাশাপাশি তৃণমূলেরও সাংসদ। অন‍্য কোনো পার্টির কথা তিনি বলতে পারেন না, শুধুমাত্র নিজের দলের কথাই বলতে পারেন। অভিনেত্রীর কথায়, “যারা যাচ্ছে যাক। আমরা নিজেদের কর্তব‍্য পালন করছি। যারা দিদিকে ভালোবাসে তারা দিদির পাশেই থাকবে।”


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর