মেয়েদের মতোই টপাটপ ফুচকা খাচ্ছে গরু-বাছুর, মুহূর্তের মধ্যে VIDEO ভাইরাল

ফুচকা অনেকের কাছেই ইমোশন। ফেরার পথে হোক বা ইচ্ছাবসত, সুযোগ পেলেই ফুচকার জলে মন ভরাতে ব্যস্ত হয়ে উঠে এক দল যুবতী। তবে সেই হুবহু যুবতীদের মতোই টপটপ ফুচকা কি আর গরু-বাছুর খেতে পারে! হয়তো উত্তর আসবে ‘না’।

কিন্তু সম্প্রতি একটি ভাইরাল হওয়া ভিডিও দেখলে আপনারও চিন্তাধারা পাল্টে যাবে। দেখবেন কিভাবে গরু-বাছুর রাও টপাটপ ফুচকা খেতে মজে আছে। যা দেখে ইতিমধ্যেই হাসি ও পশুপাখি দের প্রতি সোশ্যাল মিডিয়াতে সমবেদনার স্রোত বয়ে চলেছে।

   

fusca chotpoti popular street food bangladesh india looks like chips roadside shop indian bengali dish pot testy 172529816

ভাইরাল হওয়া ভিডিও টিতে দেখা যাচ্ছে, একটি গরু তার বাচ্চা বাছুর টাকে নিয়ে কিভাবে রাস্তার ধারে দাঁড়িয়ে একের পর এক ফুচকা খেয়ে চলেছে। যা দেখে ফুচকাওয়ালারও প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। কারণ ফুচকার যা দাম, তাতে টাকা পাবে না জেনেও গরু-বাছুরের গালে একের পর এক ফুচকা দিয়ে চলেছেন তিনি।

এই ভিডিওতে দেখে কেউ কেউ তো এমনও প্রতিক্রিয়া দিচ্ছেন যে, মনে হয় ফুচকা খাওয়ার নিয়মিত অভ্যাস আছে এই গরু-বাছুরটির। তা যে আপনি নেহাতই মজার ছলে নেবেন, তেমন টারও উপায় নেই। ভিডিওটি দেখলে আপনিও ওটাই ভাববেন তাদের টপাটপ ফুচকা খাওয়া দেখে।

ad2

সম্পর্কিত খবর