রাজনীতি বুঝি না, মানুষের হয়ে কাজ করতে চাই: যশ দাশগুপ্ত

বাংলাহান্ট ডেস্ক: তুমুল জল্পনা কল্পনা সত‍্যি করে নির্বাচনের আগে বিজেপিতে (bjp) নাম লিখিয়েছেন অভিনেতা যশ দাশগুপ্ত (yash dasgupta)। রাজনীতির জগতে পা রেখেছেন তিনি এখনো এক মাসও হয়নি। রাজনীতির আঙিনায় একেবারেই অনভিজ্ঞ তিনি। তা সত্ত্বেও আসন্ন বিধানসভা নির্বাচনে তাঁর উপরেই ভরসা করেছে গেরুয়া শিবির।

চণ্ডীতলা থেকে প্রার্থী হয়েছেন যশ। প্রার্থী হিসাবে নাম ঘোষনা হওয়ার পর হিন্দুস্তান টাইমস বাংলাকে তিনি বলেন, এতদিন শুধু নিজের পরিবারের দায়িত্ব ছিল তাঁর কাঁধে। এখন আরো পরিবার, বাবা মায়ের দায়িত্ব পেয়েছেন তিনি। সবার জন‍্যই কাজ করবেন বলে জানান যশ।

   

IMG 20210315 151135
চণ্ডীতলায় বিরোধী দলের প্রার্থীদের উদ্দেশেও সৌজন‍্য প্রকাশ করেন যশ। যশের বিরুদ্ধে চণ্ডীতলা বিধানসভায় নির্বাচনী লড়াইয়ে নামছেন তৃণমূলের দু বারের বিধায়ক স্বাতী খন্দকার ও সিপিআইএমের হেভিওয়েট নেতা মহম্মদ সেলিম। তাঁদের উদ্দেশে প্রণাম জানিয়ে যশ বলেন, “নিজের সম্পর্কে আমি বলব যে আমি রাজনীতি বুঝি না। মানুষের হয়ে কাজ করতে চাই, মানুষের পাশে থাকতে চাই।”

প্রার্থী ঘোষনা হওয়ার পরপরই টুইট করে যশ লেখেন, ‘এতদিন অভিনেতা হিসাবে আপনারা আমায় ভালোবেসেছেন। এবার আমি আপনাদের মধ্যে আসছি, আপনাদেরই ছেলে হয়ে। Hooghly জেলার Chanditala র বিজেপি প্রার্থী আমি । দেখা হবে খুব তাড়াতাড়ি। আশীর্বাদ করুন, এই নতুন যাত্রায় আমার পাশে থাকুন।’ সঙ্গে হ‍্যাশট‍্যাগ দিয়ে লেখেন, ‘#LokkhoSonarBangla’

IMG 20210315 151600

প্রসঙ্গত, বিজেপিতে যোগ দিয়েই সক্রিয় রাজনীতিতে নেমে পড়েছেন যশ। অমিত শাহ কলকাতায় ফিরতেই তাঁর সঙ্গে গিয়ে সাক্ষাৎ করেছেন। বিজেপি যে যুবদের কতটা সুযোগ দেয় নিজেদের মতো কাজ করার সেই বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে আলোচনা হয়েছে বলে জানান তিনি। অভিনয় তো করবেনই, কিন্তু এখন থেকে রাজনীতিটাই তাঁর মূল ফোকাস হতে চলেছে, এমনটাই বক্তব‍্য যশ দাশগুপ্তের।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর