বিজেপিতে যোগদানের প্রস্তাব না মানায় আক্রমণ করা হয়েছে, বিষ্ফোরক দেবলীনা দত্ত!

বাংলাহান্ট ডেস্ক: বিজেপিতে (bjp) যোগ দেওয়ার প্রস্তাব এসেছে বহুবার। প্রত‍্যাখ‍্যান করায় আক্রমণ করা হয়েছে, সম্প্রতি এমনি বিষ্ফোরক মন্তব‍্য করেন অভিনেত্রী দেবলীনা দত্ত‍ (debolina dutta)। এর আগে গোমাংস রান্না করার কথা বলে তুমুল বিতর্কের মধ‍্যে পড়েছিলেন দেবলীনা। সোশ‍্যাল মিডিয়ায় খুন ও গণধর্ষণর হুমকি আসার অভিযোগ করেছিলেন তিনি। এমনকি তাঁর বিরুদ্ধে এফআইআরও দায়ের করেছিলেন বিজেপি নেতা তরুণজ‍্যোতি তিওয়ারি।

এবার দেবলীনা দাবি করেন, গত এক বছর ধরে তাঁর কাছে বিজেপিতে যোগ দেওয়ার প্রস্তাব রয়েছে। বারবার যোগাযোগ করা হয়েছে তাঁর সঙ্গে। কিন্তু তিনি রাজি হননি। আর সেই কারণেই তাঁকে আক্রমণ করা হয়েছে বিজেপির তরফে।

Beef will be cooked on the ninth day Debelina39s remarks threaten gang rape
দেবলীনা আরো বলেন, তাঁকে যখন ধর্ষণের হুমকি দেওয়া হয়েছিল তখন রাজ‍্য সরকারের তরফে নিরাপত্তার ব‍্যবস্থা করা হয়েছিল তাঁর। তখন তিনি ভেবেছিলেন এবার হয়তো রাজ‍্য সরকারের তরফে প্রস্তাব আসবে। কিন্তু তাঁকে অবাক করে কোনো প্রস্তাবই আসেনি।

এমনকি কয়েক দিন আগে আউটডোর শুটিংয়ের সময়ও রাজ‍্য পুলিসের তরফে নিরাপত্তা দেওয়া হয়েছিল দেবলীনাকে। কিন্তু তার পরিবর্তে দলে যোগ দেওয়ার কথা বলা হয়নি। নিঃস্বার্থ ভাবেই তাঁকে সাহায‍্য করা হয়েছে। এটা তাঁর বেশ ভাল লেগেছে বলে মন্তব‍্য করেন দেবলীনা। যারা দল থেকে প্রস্তাব পাননি পিছিয়ে পড়ছেন বলছেন, তারা আসলে নিজের মানসিকতাতেই পিছিয়ে পড়ছেন, এমনি মন্তব‍্য করেন দেবলীনা।

অভিনেত্রী আরো বলেন, তিনি কমিউনিজমে বিশ্বাসী। তবে কোনো রাজনৈতিক দলকে এই মুহূর্তে সমর্থন করেন না। সক্রিয় রাজনীতিতে যোগ দেবেন না বলেও জানিয়ে দেন দেবলীনা। তাঁর আক্ষেপ, আগে রাজনীতি করতে গেলে একটা ব‍্যাকগ্রাউন্ড লাগত। কিন্তু এখন অভিনেতা হলেই রাজনীতিতে আসা যায়। রাজনীতিটা সার্কাস হয়ে গেছে বলেও মন্তব‍্য করেন দেবলীনা।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর