উত্তেজিত হয়ে অর্ণব গোস্বামীর লাইভ শো ছেড়ে চলে গেলেন অনুব্রত মণ্ডল! ভাইরাল হল ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ বঙ্গ রাজনীতিতে বীরভূম জেলার তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল নিজের একটি আলাদা জায়গা বানিয়ে নিয়েছেন। ওনার এক একটা বক্তব্য সোশ্যাল মিডিয়ায় তুমুল হারে ভাইরাল হয়। ওনার সেরা সেরা মন্তব্যের মধ্যে কয়েকটি হল ‘চড়াম চড়াম, পাচন, লজ্জ্বা লাগা দরকার, অন্যায় হয়েছে, গাঁজা কেস দিয়ে দেব ইত্যাদি ইত্যাদি। বীরভূমে একচ্ছত্র ভাবে রাজনীতি করে যাওয়া অনুব্রত মণ্ডলের সুনাম রাজনৈতিক মঞ্চে তেমন নাও থাকলে, তিনি নেটিজেনদের মনে বিশেষ একটি জায়গা করে নিয়েছেন।

তবে এত বড় রাজনৈতিক ব্যক্তিত্ব লোকসভা বলুন আর বিধানসভা কোনও নিরবাচনেই দাঁড়ান না। তবে উনি নির্বাচনে না দাঁড়ালেও নিজের জেলায় নির্বাচনে লড়া প্রতিটি তৃণমূল প্রার্থীর জয় উনি একাই সুনিশ্চিত করে দেন। কিন্তু গত লোকসভা নির্বাচনে ওনাকে একটু ধাক্কা খেটে হয়েছিল। গতবারের নির্বাচনে ওনার জেলার একমাত্র তৃণমূল প্রার্থী ভোটে জিতে গেলেও, নিজের এলাকার বুথে তিনি বিজেপির কাছে হেরে গিয়েছিলেন। এমনকি ওনার দলের প্রার্থীর ভোট মার্জিনও কমে গিয়েছিল।

   

এবার এমনই একজন রাজনৈতিক ব্যক্তিত্ব লাইভ টক শো ছেড়ে বেরিয়ে আসায় সোশ্যাল মিডিয়ায় সমালোচনা শুরু হয়েছে। গতকাল তৃণমূলের যুব সংগঠনের সম্পাদক বিনয় মিশ্রর ভাই বিকাশ মিশ্রকে দিল্লী থেকে গ্রেফতার করেছে ইডি। এই বিষয়ে জনপ্রিয় সংবাদ মাধ্যম রিপাবলিক বাংলায় একটি আলোচনা সভার আয়োজন করা হয়েছিল। সেই আলোচনা সভার সঞ্চালক ছিলেন রিপাবলিক চ্যানেলের এডিটর ইন চীফ অর্ণব গোস্বামী।

সেই টক শোয়ে অনুব্রতবাবুকে বিনয় মিশ্র এবং বিকাশ মিশ্রকে নিয়ে প্রশ্ন করায় তিনি বেশ উত্তেজিত হয়ে পড়েন। এমনকি অর্ণব গোস্বামীর দিকে লাইভেই আঙুল উঁচিয়ে কথা বলতে দেখা যায় ওনাকে। ওই অনুষ্ঠানে অনুব্রত মণ্ডল ছাড়াও অনেকেই উপস্থিত ছিলেন। এরপর লাইভ শো চলাকালীনই অনুব্রতবাবু নিজের কান থেকে হেডফোন খুলে দিয়ে শো ছেড়ে চলে যান। এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

Avatar
Koushik Dutta

সম্পর্কিত খবর