চাপড়া আসন থেকে বিজেপি নেতাকে ISF-এর প্রার্থী করে বড়সড় চমক আব্বাস সিদ্দিকীর

বাংলাহান্ট ডেস্কঃ  ‘ভাইজান’ আব্বাস সিদ্দীকি দল ঘোষণা করার পর থেকেই, তার দিকে ধর্মীয় নিরপেক্ষতার প্রশ্ন ছুড়ে দিয়েছে অন্যান্য রাজনৈতিক দলগুলি। তবে আব্বাসের ( Abbas Siddique ) দল আইএসএফ ইতিমধ্যেই তাদের প্রার্থী তালিকা প্রকাশ করে চমকে দিয়েছেন রাজনৈতিক মহলকে। আব্বাসের প্রার্থী তালিকায় ( ISF Candidate List ) মুসলিমরাই সংখ্যাগরিষ্ঠ। এবার আরও চমক দিয়ে চপড়ার আসন থেকে প্রাক্তন বিজেপি নেতাকে টিকিট দল আইএসএফ।

উল্লেখ্য, প্রাক্তন এই বিজেপি নেতা, তথা চপড়ার আইএসএফ প্রার্থী হলেন কাঞ্চন মৈত্র ( Kanchan Maitra )। তিনি এক সময় চপড়ার দাপুটে বিজেপি নেতা ছিলেন, এমনকি একবার বিধানসভা নির্বাচনে বিজেপির হয়ে প্রতিদ্বন্দ্বিতাও করেছিলেন। তবে সেবার বিজেপির ( BJP ) বিরুদ্ধে প্রতারণার অভিযোগ তুলে দল ছেড়ে ছিলেন কাঞ্চন। পরে সে যোগ দেয় কংগ্রেসে ( Bengal Congress ) । সেখানেও তার মোহভঙ্গ হয়। জেলাস্তরের নেতৃত্বে কংগ্রেসের বারবার রদবদল ও খামখেয়ালি পনা সহ্য না করতে পারার অভিযোগ তুলে তিনি যোগ দেন আইএসএফ-এ। নতুন দলে যোগ দিয়েই টিকিট নিয়ে ভোটে লড়ার প্রস্তুতি তিনি ইতিমধ্যেই শুরু করে দিয়েছেন।

   

abbas siddiqi cover 1

প্রসঙ্গত, আসন্ন নির্বাচনে চপড়ার আসনে লড়াই হতে চলেছে চতুর্মুখী। । সেখানে তৃণমূলের প্রার্থী হয়েছেন রুকবানুর রহমান, বিজেপি এখনও প্রার্থী ঘোষণা করেনি। আইএসএফের পক্ষে লড়ছেন কাঞ্চন মৈত্র। পাশপাশি নির্দল হিসেব লড়াই করতে পারেন বলে খবর তৃণমূল নেতা দেবেশ সেন।

সংযুক্ত মোর্চার শরিক দল আইএসএফের জন্মদাতা আব্বাস সিদ্দীকি একুশের নির্বাচনে চর্চিত নাম। তাকে ঘিরে বাম-কংগ্রেসের ব্রিগেড সমাবেশ হয়ে উঠেছিল সরগরম। এখন দেখার বিষয়, ভোটের ফলফলে কেমন প্রভাব ফেলতে পারে পীরজাদা আব্বাস সিদ্দীকির নব নির্মিত দল আইএসএফ ( ISF )।

সম্পর্কিত খবর