EXCLUSIVE: প্রথমবার প্রকাশ্যে এলো মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের আঘাতপ্রাপ্ত পায়ের ছবি

বাংলা হান্ট ডেস্কঃ গত বুধবার ১০ তারিখ হলদিয়ায় নন্দীগ্রামের প্রার্থী হিসেবে মনোনয়ন দাখিল করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এরপর সেখান থেকে বেরিয়ে তিনি আবার নন্দীগ্রামে যান এবং মন্দির দর্শনের ফাঁকে প্রচার কাজ করেন। আর সেই সময় ঘটে যায় এক অঘটন। দুর্ঘটনার শিকার হন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ওনার পায়ে, কোমরে বেশ আঘাত লাগে। বুকেও ব্যথা হয় বলে জানিয়েছিলেন তিনি।

mamatabanerjeeinjured

   

সংবাদমাধ্যমের সামনে তিনি বলেছিলেন, আমার বিরুদ্ধে চক্রান্ত করা হয়েছে। আমাকে পিছন থেকে ঠেলা দিয়ে ফেলে দেওয়া হয়েছে। এরপর মুখ্যমন্ত্রীকে গ্রিন করিডর করে নন্দীগ্রাম থেকে কলকাতায় আনা হয় এবং এসএসকেএম-এ ওনাকে ভর্তি করানো হয়। প্রায় ৪৮ ঘণ্টা পর ছুটি পান মুখ্যমন্ত্রী।

হাসপাতাল থেকে ছুটি পাওয়ার পর থেকে আবারও প্রচার অভিযানে নেমেছেন তিনি। পুরুলিয়া, জঙ্গলমহল, বাঁকুড়া সমেত দক্ষিণবঙ্গ জুড়ে একাধিক জনসভা করছেন তিনি। আর সেই জনসভা থেকেও বিজেপি এবং কমিশনের বিরুদ্ধে নন্দীগ্রামের ঘটনা নিয়ে সরব হয়েছেন তিনি।

আজ প্রচার অভিযানে পশ্চিম মেদিনীপুরের গড়বেতায় যান মুখ্যমন্ত্রী। সেখান থেকেও তিনি নিজের পায়ে লাগা আঘাত নিয়ে বিজেপিকে তুলোধোনা করেন। আরেকদিকে, বিজেপি সমেত সমস্ত বিরোধী দলগুলো মমতা বন্দ্যোপাধ্যায়ের পায়ের এক্সরে রিপোর্ট জনসমক্ষে আনার দাবি জানিয়েছে।

আজ গড়বেতার সভা থেকে মুখ্যমন্ত্রী বলেন, কয়েকদিন আগে আমি আঘাত পেয়েছি। কলকাতায় একদিনের জন্য আসতে হল। ড্রেসিংয়ের পর দেখলাম পায়ে রক্ত জমে আছে। দেখুন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পায়ের ছবি …

162218499 912649969494536 8974772625606104248 n

 

Avatar
Koushik Dutta

সম্পর্কিত খবর