TMC নেতা বিনয় মিশ্র ও তার ভাইয়ের সম্পত্তি অ্য়াটাচ করার কাজ শুরু করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট

বাংলাহান্ট ডেস্কঃ গ্রেফতারি পরোয়ানা জারির পর এবার বিনয় মিশ্র (vinay mishra) ও তার ভাই বিকাশ মিশ্রের (vikas mishra) সম্পত্তি অ্য়াটাচ করার কাজ শুরু করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। বেপাত্তা থেকেও আবারও বিপাকে যুব তৃণমূল নেতা। নির্বাচনের মুখে বেশ অস্বস্তিতেই পড়তে হল দলকেও।

গরু পাচারকাণ্ডে ধরপাকড়ের জেরে উঠে আসে যুব তৃণমূল নেতা বিনয় মিশ্রের নাম। সেই থেকেই তাঁর খোঁজ চলে। একবারের জন্যও তদন্তকারীদের সামনে আসেননি বিনয় মিশ্র। সিবিআই প্রায় গত ১ মাস ধরে খুঁজে, হাজিরার নোটিশ পাঠিয়ে অবশেষে গ্রেফতারি পরোয়ানা জারি করে।

   

bbbddb

গত ২৭ শে জানুয়ারি আসানসোলে সিবিআআইয়ের বিশেষ আদালত বিনয় মিশ্রের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে। এরপর থেকেই বিভিন্ন জায়গায় তাঁকে খোঁজা খুঁজি করার পরও, তাঁর রাসবিহারীর বাসভবনে গিয়েও খালি হাতে ফিরতে হয় সিবিআইকে। হাজিরা দেওয়ার নোটিশ পাঠিয়েও, কোনরকম পাত্তা পাওয়া যায়নি বিনয় মিশ্রের।

সিবিআই-র পক্ষ থেকে গত ১৯ শে জানুয়ারিও তাঁকে হাজিরা দেওয়ার নোটিশ পাঠানো হয়। কিন্তু তাতেও কোনরকম ভ্রূক্ষেপ করেনি বিনয় মিশ্র। সূত্রের খবর, গত ১ মাস ধরে দিল্লীতে গা ঢাকা দিয়ে রয়েছেন বিনয় মিশ্র। এমনকি সিবিআই ও ইডির সমস্ত নোটিশ উপেক্ষা করে এখন দেশের ভেতরে তাঁর কোন খবর নেই।

অবশেষে, বৃহস্পতিবার থেকেই বিনয় মিশ্র ও তার ভাই বিকাশ মিশ্রের সম্পত্তি অ্য়াটাচ করার কাজ শুরু করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। যে তালিকায় বিনয় মিশ্রের রাসবিহারীর বাসভবনও রয়েছে। এই ঘটনায় বেশকিছুটা অস্বস্তিতেই পড়ে গেছে তৃণমূল।

Avatar
Smita Hari

সম্পর্কিত খবর