১৪ বছরেই প্রথম চুম্বন, চার বিদেশিনির সঙ্গে চুটিয়ে প্রেমের পরেই প্রিয়াঙ্কাকে বিয়ে করেন নিক!

বাংলাহান্ট ডেস্ক: প্রিয়াঙ্কা চোপড়ার (priyanka chopra) স্বামী নিক জোনাস (nick jonas) ও তাঁর দুই ভাই জো ও কেভিন জোনাসকে চেনেন না এমন মানুষ কমই আছেন। জনপ্রিয় মার্কিন পপ গায়ক এই তিন ভাই একসঙ্গে ‘জোনাস ব্রাদার্স’ (jonas brothers) নামে পরিচিত। ভারতেও তাঁদের ভালই জনপ্রিয়তা রয়েছে। নিক ও প্রিয়াঙ্কা এক কথায় বেশ হেভিওয়েট কাপল।

তবে প্রিয়াঙ্কাকে বিয়ের আগে চার চারজন বিদেশি তারকার প্রেমে হাবুডুবু খেয়েছেন নিক। তার মধ‍্যে রয়েছেন রীতিমতো জনপ্রিয় তারকারা। কিন্তু কারোর সঙ্গেই বেশিদিন টেকেনি নিকের সম্পর্ক। তারপরেই হঠাৎ প্রিয়াঙ্কার সঙ্গে দেখা। স্বল্প সময়ের প্রেমের পরেই পিগিকে সরাসরি বিয়ের প্রস্তাব দেন নিক। আজ জেনে নিন প্রিয়াঙ্কার আগে কোন কোন তারকার প্রেমে পড়েছিলেন নিক-

musicians kevin jonas joe jonas and nick jonas of the jonas news photo 79800514 1552421106
জনপ্রিয় মার্কিন পপ গায়িকা তথা ডিজনির একসময়ের সেনসেশন মাইলি সাইরাসের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন নিক। সেই সময় তাঁর বয়স ছিল মাত্র ১৪ বছর। তবে সেই সময়েও যথেষ্ট জনপ্রিয় ছিলেন দুজনেই। মাইলির সঙ্গেই প্রথম চুম্বন নিকের, একথা তিনি নিজেই জানিয়েছিলেন এক সাক্ষাৎকারে। তবে তাঁদের সম্পর্কের মেয়াদ ছিল মাত্র এক বছর।

তারপর একে একে গায়িকা সেলিনা গোমজ, ডেল্টা ও ফ‍্যাশন মডেল অলিভিয়ার সঙ্গে সম্পর্কে জড়ান নিক। কিন্তু কোনো সম্পর্কই টেকেনি। কোনোটার মেয়াদ ছিল ১০ মাস তো কোনোটার দু বছর। গুঞ্জন শোনা যায় নাবালক বয়সেই সঙ্গমেও লিপ্ত হয়েছিলেন নিক।

4daffd3b77362bb1b0f4c77f3cf4a3dd
তারপরেই ‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কার প্রেমে পড়েন নিক জোনাস। শোনা যায় মেট গালার আসরেই প্রথম প্রিয়াঙ্কাকে দেখেই তাঁর প্রেমে পড়ে যান নিক। কোনো মতেই দেশি গার্লকে হারাতে চাননি তিনি। তাই কিছুদিনের প্রেম পর্বের পরেই বিয়ের প্রস্তাব দেন তিনি পিগিকে। দেখতে দেখতে দু বছর কেটেও গিয়েছে নিক প্রিয়াঙ্কার বিবাহিত জীবনের।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর