মনোনয়ন জমা দিতে গিয়ে বড় বিতর্কে জড়ালেন যশ, নির্বাচন কমিশনে অভিযোগ দায়ের তৃণমূলের

বাংলাহান্ট ডেস্ক: শনিবার মনোনয়ন জমা দিলেন বিজেপির (bjp) তারকা প্রার্থী যশ দাশগুপ্ত (yash dasgupta)। চণ্ডীতলায় বিজেপির হয়ে প্রার্থী হয়েছেন তিনি। আর মনোনয়ন জমা দিতে গিয়েই বিতর্কে জড়ালেন যশ। নির্বাচনী আধিকারিকদের সঙ্গে ছবি তুলে বিতর্কের সম্মুখীন হয়েছেন তিনি।

শ্রীরামপুরে এসডিও অফিসে মনোনয়ন জমা দেন যশ। চণ্ডী মন্দিরে পুজো দিয়ে বিজেপির কর্মী সমর্থকদের নিয়ে রোড শো করে মনোনয়ন জমা দিতে যান তিনি। যশকে পেয়ে নির্বাচন কমিশনের আধিকারিকরা এদিন ছবি তোলার সুযোগ ছাড়েননি। সেই ছবি ভাইরাল হতেই আক্রমণ শানায় তৃণমূল।

YASH 1616244420161 1616244427399
নির্বাচন কমিশনের বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ এনে লিখিত অভিযোগ দায়ের করে সবুজ শিবির। এরপরেই পাঁচজন আধিকারিককে দায়িত্ব থেকে সরিয়ে দেয় নির্বাচন কমিশন। এই বিষয়ে বিজেপির সাফাই, যশের সঙ্গে নির্বাচন কমিশনের আধিকারিকরা ছবি তুলেছেন তাতে তারা দায়ী নয়।

অপরদিকে যশের বক্তব‍্য, অভিনেতা হিসাবে ছবি তুলতেই কখনো বিরক্ত হননি, আর এখন তো মানুষের হয়ে কাজ করছেন। এদিন যশের সঙ্গে রোড শোতে সামিল হন বাঙালি অভিনেত্রী পূজা ব‍্যানার্জিও। মুম্বই থেকে বন্ধু যশের জন‍্যই কলকাতা উড়ে আসেন তিনি।

Ya 1616246131632
প্রচারে বেরিয়ে সংবাদ মাধ‍্যমের ক‍্যামেরার মুখোমুখি হয়ে যশ বলেন, “আমি বিনোদন জগতের মানুষ, এখন রাজনীতিতে এসেছি। কিন্তু মানুষকে বিনোদন দেওয়া ও তাদের পাশে থেকে কাজ করা দুটো এক নয়। আমি হাসপাতাল স্কুল সহ চণ্ডীতলার সামগ্রিক উন্নয়ন করতে চাই। রাজ‍্যে শিল্পের দরকার। কাজের অভাবে মানুশ ভিন রাজ‍্যে যেতে বাধ‍্য হচ্ছে।”

যশ আরো বলেন, “সবাই বলছে খেলা হবে, কেউ বলছে না কাজ হবে। ব‍্যক্তিগত ভাবে কাদা ছোঁড়াছুঁড়ি না করে মানুষের কাছে গিয়ে আমরা কি কি করতে পারি সেটাই আপনাদের বলতে চাই।”এর আগে প্রার্থী হিসাবে নাম ঘোষনা হওয়ার পর হিন্দুস্তান টাইমস বাংলাকে তিনি বলেন, এতদিন শুধু নিজের পরিবারের দায়িত্ব ছিল তাঁর কাঁধে। এখন আরো পরিবার, বাবা মায়ের দায়িত্ব পেয়েছেন তিনি। সবার জন‍্যই কাজ করবেন বলে জানান যশ।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর