আজকের রাশিফল ২৯ শে মার্চ সোমবার ২০২১

বাংলাহান্ট ডেস্কঃ রাশিফল দেখে শুরু করুন আপনার নতুন দিন। আজকের রাশিফল (ajker rashifal) দেখে নিন, আর আগাম জেনে যান আপনার বাধা বিপত্তির সম্বন্ধে। আর সেইমতই এগিয়ে যান নিজের জীবনে। দেখে নিন আজকের দিনে আপনার জন্য কোন সারপ্রাইজটা অপেক্ষা করছে।

মেষঃ বাচ্চাদের সঙ্গে সুন্দর ব্যবহার করুন। বাইরের খেলাধূলা আপনাকে আকর্ষণ করবে। কথা বলার সময় বুদ্ধি খরচ করুন। অর্থ ব্যয়ের দিক সম্পর্কে অবগত থাকুন, নাহলে সমস্যায় পড়বেন।

বৃষভঃ পরিবারে নতুন সদস্যের আগমন খুশি নিয়ে আসবে। শরীর সুস্থ রাখতে যোগ ব্যায়াম করুন। ভালোবাসার সম্পর্কে তৃতীয় ব্যক্তিকে ঢুকতে দেবেন না। কারো মন জয় করতে গিয়ে বেশি খরচ না করাই মঙ্গলের।

মিথুনঃ কাজের জায়গায় সবকিছু আপনার পক্ষে থাকবে। শেয়ার বাজারে অর্থ বিনিয়োগ ক্ষতি ডেকে আনতে পারে। দিনের বেশিরভাগ সময়টা আজ ঘুমিয়েই কাটিয়ে দেবেন। বাচ্চাদের প্রতি বেশি উদার মনোভাব সমস্যা সৃষ্টি করতে পারে।

কর্কটঃ খারাপ মানুষের সঙ্গ ত্যাগ করুন। আকস্মিক অতিথির আগমনে জমিয়ে রাখা অর্থ ব্যয় হবে। ধর্মীয় স্থানে গেলে মনে শান্তি আসবে। ভালোবাসার মানুষের থেকে সারপ্রাইজ পেতে পারেন। আজকের দিন প্রেমের দিন।

IMG 20210117 193605

সিংহঃ বেশি মানুষের থেকে দূরে গিয়ে এক নির্জনে সময় কাটাতে চাইবেন। নিজের জন্য কিছুটা সময় পাবেন আজকে। বিবাহিত ব্যক্তিদের বাচ্চাদের পড়াশুনার দিকে নজর দিতে হবে। অসুস্থ আত্মীয়র সঙ্গে দেখা করুন আজকে।

কন্যাঃ কর্মক্ষেত্রে আর্থিক লেনদেন সামলে করুন। আজকের দিনে ধূমপান এবং মদ্যপান থেকে দূরে থাকুন। কাজের কারণে সন্ধ্যের কিছুটা সময় নষ্ট হয়ে যাবে। সন্ধ্যায় পুরনো বন্ধুর ফোন পুরনো স্মৃতিতে ফিরে যাবেন।

তুলাঃ যাদের আপনি অপছন্দ করছেন, তাদের সঙ্গ এড়িয়ে চলুন। অসুস্থ রোগীরা বাসযাত্রা সামলে করবেন। আজ একটি সুন্দর দিন কাটাবেন। কাজের জায়গায় ভালো দিন কাটাবেন এই রাশির জাতক জাতিকারা।

বৃশ্চিকঃ রাতের ফাঁকা সময়ে ভালোবাসার মানুষকে সময় দিন। আজকের দিনে আর্থিক দিক থেকে সমৃদ্ধ হয়ে প্রয়োজনীয় জিনিস কিনতে পারবেন। সন্ধ্যের দিকে ভালোবাসার মানুষের সঙ্গে সমস্যা হলেও রাতে তা মিটে যাবে। চিঠিতে পাওয়া খবরে গোটা পরিবারে খুশি আসবে।

ধনুঃ অযথা কোন কাজে চাপ নেবেন না। আজকের দিনে বাসস্থানে বিনিয়োগ থেকে দূরে থাকুন। ভালোবাসার মানুষের সঙ্গে সমস্যা হতে পারে। কাজ থেকে ছুটি নিয়ে পরিবারের সঙ্গে সময় কাটাতে যেতে পারেন। কোন কাজ শুরুর আগে বুঝে শুনে পদক্ষেপ নিন।

মকরঃ ভালোবাসার মানুষের সঙ্গে সুন্দর সময় কাটাবেন। শরীরের দিকে খেয়াল দিয়ে বেশি ক্যালোরিযুক্ত খাবার না খাওয়াই উচিত। পূর্বে ঝামেলা হওয়া ব্যক্তি সঙ্গে আজকে দেখা হতে পারে। আজকের দিনে অর্থ উপার্জনের সুযোগ পাবেন।

কুম্ভঃ কাজ সেরে নিজের জন্য সময় বের করেও কাজে লাগাতে পারবেন না। আজকে সমস্যার সম্মুখীন হতে পারেন আপনি। আর্থিক খাতে অর্থ বিনিয়োগের আগে ভালো করে দেখে নেবেন। কাজের জায়গায় ভালো সময় কাটবে।

মীনঃ বিনা কারণেই কিছু মানুষের সঙ্গে আপনার সমস্যা হতে পারে। সামাজিক কাজে যুক্ত থেকে মনকে ভালো রাখুন। ঝামেলার মধ্যে পড়ে কিছুটা সময় নষ্ট হবে। অর্থের গুরুত্ব বুঝে তা সঞ্চয় করতে শিখুন।

Avatar
Smita Hari

সম্পর্কিত খবর