নির্বাচনী প্রচারে বেরিয়ে মঞ্চে গানের তালে নাচলেন বিজেপি আর কংগ্রেসের নেতা, ভাইরাল হল ভিডিও

বাংলাহান্ট ডেস্কঃ বাংলার পাশাপাশি একই সাথে বিধানসভা ভোটগ্রহণ (Assam Assembly Poll 2021) শুরু হয়েছে অসমে। এরাজ্যের মত সেখানেও নির্বাচনে ব্যাপক ব্যবধানে জেতার ভবিষৎবাণী বিজেপির। এরই মধ্যে নির্বাচনী প্রচারে বিপুল জন সমাহার দেখে আনন্দে মাতহারা হয়ে যায় বিজেপির শীর্ষ নেতা তথা রাজ্যের স্বাস্থ্যমন্ত্রী হেমন্ত বিশ্ব সরমা। মঞ্চে উঠে শুরু করে দেন তুমুল নাচ।

হেমন্ত নিজেই সেই ভিডিও টুইট করে লেখেন, জনসভায় ভিড় দেখে তিনি একেবারেই হতবাক। ২০০১ সাল থেকে জলুকবাড়ী আসনে জয়ী হয়ে আসছেন তিনি। সরমার সেই টুইট করা ভিডিওতে তাকে নাচতে দেখায় নিমেষে ভাইরাল হয়ে যায় ভিডিও। ভিডিওতে তে দেখা যাচ্ছে, জনসভায় উপস্থিত জনতাকেও তিনি তার অনুকরণ করতে বলেন, তারপর নেতার নাচে মুচকি হেসে তালে তাল মেলাতে দেখা যাচ্ছে জনতাকেও।

ভিডিওতি দেখে রাজনৈতিক সমাবেশ (Election Campaign) কনসার্ট হয়ে উঠেছে বলে অনেককে মন্তব্য করতে দেখা যাচ্ছে। উল্লেখ্য, অসমেও প্রথম দফার নির্বাচন শেষ হয়েছে ২৭ মার্চ। তারপরই বিজেপির (BJP) শীর্ষ নেতার এই নাচের ভিডিও ভাইরাল (Viral Video) হয়ে যায়।

তবে মঞ্চে উঠে তুমুল নেচে ভাইরাল হেমন্ত বিশ্ব সরমা (Himanta Biswa Sarma) একাই হলেন না, অন্যদিকে ২০২১ এর এই বিধানসভা নির্বাচনে প্রচার মঞ্চে উঠে নাচতে দেখা হায় কংগ্রেসের এক শীর্ষ নেতাকেও। কংগ্রেস (Congress) নেতা গৌরব গোগোই (Gourav Gogoi) আর এক পৃথক কর্মসূচিতে বিপুল জনতার সাথে মঞ্চ কাঁপিয়ে রীতিমত ভাইরাল হয়ে যান। ভোটের প্রাক্কালে (Assam Elections 2021) দুই দলের দুই শীর্ষ নেতার এহেন মঞ্চ কাঁপানো বেশ মজার চোখেও দেখছে গোটা দেশ।

সম্পর্কিত খবর