বিজেপির তারকা প্রার্থীর উপর হামলার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে, সাজানো ঘটনা বলল মমতার দল

বাংলাহান্ট ডেস্কঃ গতকাল মধ্যরাতে বিজেপির তমলুক কেন্দ্রের প্রার্থী ড. হরেকৃষ্ণ বেরার উপর হামলা ঘিরে সকাল-সকাল শোরগোল পড়ে যায় বঙ্গ রাজনীতিতে। তার ২৪ ঘন্টা কাটতে না কাটতেই ফের বিজেপি প্রার্থীর উপর হামলার অভিযোগ ঘিরে উত্তাল হয়ে ওঠে রাজনীতি। এবার বিজেপির তারকা প্রার্থী অশোক নিন্দার (Ashoke Dinda) উপর হামলার অভিযোগে। নিশানা ফের তৃণমূলের  দিকে।

ময়নায় প্রচারে গিয়ে আহত হন অশোক নিন্দা। জানা যাচ্ছে তৃণমূলের মিছিল থেকে তাঁর গাড়ি লক্ষ করে ইট ছোড়া হয়। যার আঘাতে আহত হন তিনি। এমনকি একজন বিজেপি  কর্মীকে গুরুতর অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয় বলেও জানা গিয়েছে। যদিও শাসকদলের পক্ষ থেকে এই অভিযোগ একেবারেই উড়িয়ে দেওয়া হয়েছে। এর আগেও ময়নায় অশোক নিন্দার প্রচারে গণ্ডগোল পাকানোর চেষ্টা করা হয়েছিল।

   

Ashoke

উল্লেখ্য, এদিন যে রাস্তা দিয়ে প্রচার চালাচ্ছিলেন অশোক নিন্দা। সেই রাস্তা দিয়েই তৃণমূলের সেলেব সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan Ruhi) দলের প্রার্থীর সমর্থনে মিছিলে যোগ দিয়েছিলেন। তৃণমূলের সেই মিছিলে জনসমাগম বেশি ছিল বলে জানা যাচ্ছে। তাই অশোক নিন্দার গাড়ি পাশেই দাঁড়িয়ে যায়। তৃণমূলের মিছিল পাশ দিয়ে চলে যাওয়ার পরই, সেখান থেকে অশোক নিন্দাকে লক্ষ করে ইট ছোড়া হয় বলে অভিযোগ ওঠে। ঘটিনায় চোট পেয়েছেন অশোক নিন্দা।

যদিও তৃণমূলের তরফে, সবকিছু সাজানো বলে দাবি করা হয়। অশোক নিন্দাকে প্রার্থী করা নিয়ে দলের অন্দরেই ক্ষোভ ছিল। তাই এদিনের ঘটনা তারই প্রতিফলন বলে দাবি করে তৃণমূল। অন্যদিকে অশোক দিন্দার উপর হামলার ঘটনা সহজ ভাবে নিতে নারাজ কমিশন। ইতিমধ্যেই পূর্ব মেদিনীপুরের জেলা শাসকের কাছ থেকে রিপোর্ট তলব করেছে নির্বাচন কমিশন ।

সম্পর্কিত খবর