নির্বাচনের মধ্যে বিজেপির বিরুদ্ধে সবাইকে এক হওয়ার ডাক দিয়ে চিঠি লিখলেন মুখ্যমন্ত্রী

বাংলা হান্ট ডেস্কঃ আগামীকাল রাজ্যে দ্বিতীয় দফার নির্বাচন হতে চলেছে। ৪ জেলার ৩০টি আসনে ভোটগ্রহণ হবে কাল। দ্বিতীয় দফায় হাইভোল্টেজ আসন নন্দীগ্রামে ভোট হতে চলেছে। নন্দীগ্রাম বিধানসভা কেন্দ্রে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় আর বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর সঙ্গে মুখোমুখি লড়াই হবে। আর দ্বিতীয় দফার নির্বাচনের ঠিক একদিন আগে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় দেশের সমস্ত বড়বড় বিরোধী দলগুলোকে চিঠি লিখে বিজেপির বিরুদ্ধে এক হওয়ার আহ্বান জানিয়েছেন।

20210315260L scaled 1

   

মমতা বন্দ্যোপাধ্যায় এই চিঠি সোনিয়া গান্ধী, শরদ পাওয়ার, তেজস্বী যাদব, উদ্ধব ঠাকরে, অরবিন্দ কেজরীবাল, নবীন পট্টনায়ক আর এমকে স্ট্যালিনকে লিখেছেন। উনি চিঠিতে লিখেছেন, আমার দৃঢ় বিশ্বাস যে এখন সময় হয়ে এসেছে বিজেপি এবং সংবিধানের উপর আঘাত হানাদের বিরুদ্ধে একজোট হওয়ার।

Mamata Banerjee attacks bjp

মমতা বন্দ্যোপাধ্যায় নির্বাচনী প্রচারে গিয়ে লাগাতার বিজেপিকে আক্রমণ করে যাচ্ছেন। উনি স্পষ্ট ভাষায় বলেছেন যে, অন্য বিজেপি বহিরাগত গুণ্ডাদের নন্দীগ্রামে এনে ভোটারদের হুমকি দিচ্ছে। কয়েকটি গ্রাম থেকে ভোটারদের তাড়ানোর অভিযোগ করেছেন বিজেপির বিরুদ্ধে। তিনি জানান, আমরা নির্বাচন কমিশনকে অভিযোগ জানিয়েছি। নির্বাচন কমিশনের এই বিষয়ে নজর দিয়ে কড়া পদক্ষেপ নেওয়া উচিৎ।

injured mamata banerjee

বলে দিই, এর আগে তৃণমূল কংগ্রেস প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বাংলাদেশ সফর নিয়েও নির্বাচন কমিশনে অভিযোগ দায়ের করেছিল। তৃণমূলের তরফ থেকে অভিযোগ করে বলা হয়েছিল যে, নরেন্দ্র মোদী বাংলাদেশ সফরে গিয়ে বিশেষ সম্প্রদায়ের মানুষের হয়ে কথা বলে পশ্চিমবঙ্গের নির্বাচনকে প্রভাবিত করতে চাইছেন। এমনকি তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পাসপোর্ট আর ভিসা বাতিল করার দাবি জানিয়েছিলেন।

ad2
Avatar
Koushik Dutta

সম্পর্কিত খবর