নতুন সিরিয়াল না পসন্দ, ‘পাণ্ডব গোয়েন্দা’ বন্ধ করলে ঝড় উঠবে! জি বাংলা কর্তৃপক্ষকে শাসানি দর্শকদের

বাংলাহান্ট ডেস্ক: বাংলা টেলিভিশনে অন‍্যতম জনপ্রিয় চ‍্যানেল জি বাংলা (zee bangla)। দীর্ঘদিন ধরে নানান ধরনের সিরিয়াল (serial) ও রিয়েলিটি শো দিয়ে দর্শকদের মন জয় করে এসেছে এই চ‍্যানেল। জি বাংলার সিরিয়ালগুলির টিআরপি সম্পর্কে নতুন করে কিছুই বলার অপেক্ষা রাখে না। সপ্তাহ শেষে টিআরপি তালিকায় একাধিক স্থান দখল করে জি‌ বাংলার ধারাবাহিকগুলি।

তবে এই মেগা সিরিয়ালের যুগেও তিন চার বছর চলার পর এক সময় না এক সময় শেষ হতেই হয় সিরিয়াল গুলিকে। আবার অনেক সময় টিআরপি ভাল না হলে চ‍্যানেল কর্তৃপক্ষের নির্দেশে শুরু হওয়ার কিছুদিনের মধ‍্যেই বন্ধ করে দেওয়া হয় কিছু কিছু সিরিয়াল। তখনি প্রতিবাদ শোনা যায় দর্শকদের গলায়।

   

Zee Bangla New Serial Ei Poth Jodi Na Sesh Hoy Cast Story Bengalplanet.com
ঠিক এমনটাই হয়েছে জি বাংলার সিরিয়াল ‘পাণ্ডব গোয়েন্দা’কে (pandob goenda) নিয়ে। খুব বেশিদিন হয়নি শুরু হয়েছে এই ধারাবাহিক। শুরুর আগেই প্রোমো দেখে বেশ বিতর্কের মুখে পড়েছিল সিরিয়ালটি। এমনকি প্রাইম টাইমের মধ‍্যেও জায়গা করতে পারেনি পাণ্ডব গোয়েন্দা। তা সত্ত্বেও বেশ জনপ্রিয়তা পেয়েছে সিরিয়ালটি।

IMG 20210401 173159
অপরদিকে এক নতুন সিরিয়াল নিয়ে আসছে জি বাংলা, নাম ‘এই পথ যদি না শেষ হয়’। এক ট‍্যাক্সি চালক মেয়ের গল্প নিয়ে সিরিয়ালটি বেশ অন‍্যরকম হতে চলেছে বলেই মত দর্শকদের। প্রোমোও দেখানো শুরু হয়ে গিয়েছে দর্শকদের। কিন্তু এই নতুন সিরিয়াল আসার খবরে বেজায় চটেছেন পাণ্ডব গোয়েন্দার ভক্তরা।

IMG 20210401 173222
জি বাংলার অফিশিয়াল পেজে সম্প্রতি শেয়ার করা হয়েছে ‘এই পথ যদি না শেষ হয়’ এর নায়ক নায়িকার দুটি রিল ভিডিও। সেই পোস্টের কমেন্ট বক্সেই ক্ষোভ উগরে দিয়েছেন পাণ্ডব গোয়েন্দার দর্শকরা। তাদের সাফ কথা পাণ্ডব গোয়েন্দা বন্ধ করা চলবে না। এর আগে টিআরপির অভাবে ‘ফিরকি’র মতো ভাল সিরিয়াল বন্ধ করে দেয় চ‍্যানেল কর্তৃপক্ষ।

IMG 20210401 173306
কিন্তু পাণ্ডব গোয়েন্দার সঙ্গে এমনটা করা যাবে না বলে আওয়াজ তুলেছে দর্শকেরা। এমনকি পাণ্ডব গোয়েন্দা বন্ধ করে দিলে ঝড় উঠবে বলেও ‘হুমকি’ দেওয়া হয়েছে। তবে নতুন সিরিয়াল ‘এই পথ যদি না শেষ হয়’ কোন টাইম স্লটে সম্প্রচারিত হবে তা এখনো জানা যায়নি। পাণ্ডব গোয়ন্দার বদলেই কি এই সিরিয়াল আসছে? সেই বিষয়েও কিছু বলেনি চ‍্যানেল কর্তৃপক্ষ।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর