সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছে মা, ট্রফি আগলে বসে খিলখিলিয়ে হাসি ইউভানের, ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: মা হওয়ার পর থেকে শুভশ্রী গঙ্গোপাধ‍্যায়ের (subhashree ganguly) জনপ্রিয়তা যেন আরো বহুগুণে বেড়ে গিয়েছে। সন্তান আসার সুখবর জানানোর সময় থেকেই সংবাদ শিরোনামে ছিলেন অভিনেত্রী। আর এখন ছেলে ইউভানের (yuvaan) ছবি দেওয়া মাত্রই তা ভাইরাল (viral)।

তবে ইউভানের জন্মের আগে গর্ভাবস্থাকালীন সময়ে স্বাভাবিক ওজন বেড়ে যাওয়া নিয়েও কটাক্ষ, ট্রোলের শিকার হতে হয় শুভশ্রীকে। একজন অভিনেত্রী হয়ে এমন ওজন বেড়ে যাওয়ার ছবি কিভাবে সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করলেন তিনি, কয়েকজন এমন প্রশ্নও ছুঁড়ে দেন অভিনেত্রীর দিকে।

IMG 20210401 193642
তবে সেসব ট্রোল সমালোচনার যোগ‍্য জবাবও দিয়েছেন শুভশ্রী। ইউভান একটু বড় হতেই অতিরিক্ত  মেদ ঝরিয়ে ফেলার দিকে মন দিয়েছেন অভিনেত্রী। সেই সঙ্গে শুরু করেছেন কাজও। এবার ফিল্মফেয়ারের মঞ্চে সেরা অভিনেত্রীর পুরস্কারও চলে এল শুভশ্রীর ঝুলিতে।

পরিণীতা ছবির জন‍্য পপুলার চয়েস বিভাগে সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন শুভশ্রী। এই প্রথম ফিল্মফেয়ার পুরস্কার পেলেন তিনি। এই সুখবর সকলের সঙ্গে ভাগ করে নিলেন শুভশ্রী। ছেলে ইউভানের কোলে ফিল্মফেয়ার পুরস্কার রেখে ছবি তুলেছেন তিনি।

https://www.instagram.com/p/CNGB_k1jIQK/?igshid=1qbf8rrjvubyt

https://www.instagram.com/p/CNFjcU4jkYR/?igshid=1dgyq8873vp34

মুখে খিলখিল হাসি নিয়ে মায়ের পুস্কার আগলে বসে থাকতে দেখা গিয়েছে ইউভানকে। যদিও এসব অ্যাওয়ার্ডের মর্ম বোঝার বয়স এখনো তার হয়নি। কিন্তু মায়ের আনন্দ দেখেই মুখে হাসি ফুটেছে ইউভানের। ছেলের সঙ্গে এই বিশেষ মুহূর্ত সবার জন‍্য শেয়ার করেছেন শুভশ্রী। মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে পোস্টটি।

https://www.instagram.com/p/CNHVg2IgCFm/?igshid=xksh8lskt3gh

কিছুদিন আগে ছেলের হামাগুড়ি দেওয়ার ভিডিও শেয়ার করেছিলেন শুভশ্রী। নিজে নিজেই হামাগুড়ি দিতে শিখেছে ইউভান। আস্তে আস্তে হামাগুড়ি দিয়ে মায়ের দিকে এগিয়ে আসতে দেখা গিয়েছিল তাকে। আবার কখনো খেলনা নিয়ে বসে খেলতে দেখা গিয়েছিল ইউভানকে। এই মিষ্টি মুহূর্তগুলো ক‍্যামেরাবন্দি করে শেয়ার করেছিলেন শুভশ্রী।

এবার নিজের পায়ে উঠে দাঁড়াতেও শিখে গেল ইউভান। নিজে নিজেই আশপাশের জিনিসকে অবলম্বন করে টলোমলো পায়ে উঠে দাঁড়াতে দেখা গেল তাঁকে। ছেলের এই ভিডিওটি শেয়ার করে বিস্ময় প্রকাশ করেছেন রাজ। আসলে শুভশ্রীই তাঁকে পাঠিয়েছেন এই ভিডিও। নির্বাচনী প্রচারের ফাঁকে ছেলের বিশেষ মুহূর্তগুলো যাতে মিস না হয়ে যায় তার জন‍্যই এই ব‍্যবস্থা নিয়েছেন শুভশ্রী।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর