‘আগে তো যোগ ব্যায়াম করতেন, আর এখন জ্যোতিষী হয়েছেন’-মোদীকে কটাক্ষ ফিরহাদের

বাংলাহান্ট ডেস্কঃ বৃহস্পতিবার জয়নগরের সভা থেকে মুখ্যমন্ত্রীকে আক্রমণ করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (narendra modi)। উলুবেড়িয়ার সভা তার পাল্টা জবাব দিলেন ফিরহাদ হাকিম (Firhad Hakim)। ‘যোগ ব্যায়াম করতেন, আর এখন জ্যোতিষী হয়ে গিয়েছেন’- এমনটা কটাক্ষ করলেন তৃণমূলের ববি হাকিম।

গতকাল নন্দীগ্রামে ছিল হাড্ডাহাড্ডি নির্বাচন। মমতা ব্যানার্জি (Mamata Banerjee) বনাম শুভেন্দু অধিকারী। এদিনই আবার জয়নগরে সভা করতে গিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেখানের সভা থেকে নানাভাবে বাংলার মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে কোণঠাসা করেন প্রধানমন্ত্রী।

   

Narendra modi salil bera new

কানাঘুষো শোনা গিয়েছিল, নন্দীগ্রামে হার নিশ্চিত জেনে বাংলায় অন্য কোন আসনে লড়ার চিন্তা ভাবনা করছেন মুখ্যমন্ত্রী। কিন্তু তৃণমূল এই জল্পনায় জল ঢেলে দিয়ে বলে, নন্দীগ্রামেই বিপুল সংখ্যক ভোটে জিতবেন মুখ্যমন্ত্রী। এই বিষয়কে ইস্যু করে তৃণমূলনেত্রীকে কটাক্ষ করে প্রধানমন্ত্রী মন্তব্য করেছিলেন,’ নন্দীগ্রাম থেকে হার নিশ্চিত জেনে এখন অন্য আসনে দাঁড়ানোর কথা ভাবছেন মমতা ব্যানার্জী’।

Firhad Hakim 3

প্রধানমন্ত্রীর এই মন্তব্যকে টেনে পাল্টা জবাব দিলেন ফিরহাদ হাকিম। বাগনানের তৃণমূল প্রার্থী অরুণাভ সেনের হয়ে প্রচারে গিয়ে তিনি প্রধানমন্ত্রীকে আক্রমণ করে বলেন, ‘প্রধানমন্ত্রী মোদী বলে গেলেন নন্দীগ্রামে নাকি মমতা ব্যানার্জি হেরে যাবেন। আগে তো উনি যোগ ব্যায়াম করতেন, আর এখন জ্যোতিষী হয়ে গিয়েছেন। এই জ্যোতিষ বিদ্যে নিজের কাছেই রাখুন। ভোট পেতে হলে মানুষের পাশে থাকার প্রয়োজন হয়, ওসব মুখ ও দাড়ি দেখিয়ে বাংলায় ভোট পাওয়া যাবে না। এখনকার আন্দোলনের সঙ্গে জুড়ে রয়েছে মমতা ব্যানার্জি, মানুষ চায় ওনাকে। পঞ্চাশ হাজারের বেশি ভোটে জিতবেন মুখ্যমন্ত্রী-একথা নন্দীগ্রামের মানুষই বলেছেন’।

Avatar
Smita Hari

সম্পর্কিত খবর