কোটি কোটি টাকার মালকিন, বিজেপির তারকা প্রার্থী শ্রাবন্তীর সম্পত্তির পরিমাণ দেখলে চোখ কপালে উঠবে!

বাংলাহান্ট ডেস্ক: টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের অন‍্যতম হলেন শ্রাবন্তী চ‍্যাটার্জি (srabanti chatterjee)। একুশের নির্বাচনের আগে রাজনীতিতে যোগ দিয়ে সবাইকে চমকে দিয়েছিলেন তিনি। বিজেপিতে (bjp) যোগ দিয়ে ভোটে লড়ার টিকিটও পেয়ে গিয়েছেন শ্রাবন্তী। বেহালা পশ্চিম বিধানসভা কেন্দ্র থেকে প্রার্থী হয়েছেন তিনি।

ইতিমধ‍্যেই মনোনয়ন পত্র জমা দিয়ে দিয়েছেন অভিনেত্রী। নিয়ম মেনে সম্পত্তি সংক্রান্ত হলফনামাও জমা দিয়েছেন তিনি। তাতে তিনি জানিয়েছেন এই মুহূর্তে তাঁর হাতে নগদ ১ লক্ষ টাকা রয়েছে। এইচডিএফসি ব‍্যাঙ্কে দুটি অ্যাকাউন্ট রয়েছে শ্রাবন্তীর। একটিতে রয়েছে ১ কোটি ১০ লক্ষ ৬১ হাজার ৫৫১ টাকা। অন‍্য অ্যাকাউন্টটিতে রয়েছে ৫০ হাজার টাকা।

Srabanti Chatterjee 1280x720 1
৭ লক্ষ টাকার মিউচুয়াল ফান্ড রয়েছে শ্রাবন্তীর এবং ১০ লক্ষ টাকার জীবনবিমা রয়েছে। সব মিলিয়ে মোট ১ কোটি ২৮ লক্ষ ১১ হাজার ৫৫১ টাকা। লক্ষাধিক টাকার বিলাসবহুল দুটি গাড়ি রয়েছে শ্রাবন্তীর, একটি অডি ও অপরটি মারুতি ব‍্যালেনো। অডি গাড়িটির দাম ৫৩ লক্ষ ২১ হাজার ১৬৮ টাকা এবং মারুতি ব‍্যালেনোর দাম ৭ লক্ষ ৮৬ হাজার ২৫০ টাকা।

৭ কেজি সোনা রয়েছে শ্রাবন্তীর কাছে যার দাম প্রায় ২৯ লক্ষ ৭২ হাজার ২০০ টাকা। ২০ লক্ষ ১২ হাজার ৪৫০ টাকার হিরে রয়েছে এবং প্ল‍্যাটিনাম রয়েছে ১২ লক্ষ ১৮ হাজার ৮২০ টাকার। এছাড়াও ১ লক্ষ ৪৪ হাজার ৫০০ টাকার একটি হাতঘড়ি রয়েছে শ্রাবন্তীর। অভিনছত্রীর অস্থাবর সম্পত্তির পরিমাণ প্রায় ২ কোটির উপর। স্থাবর সম্পত্তিও রয়েছে কোটি টাকার উপরে।

দক্ষিণ চব্বিশ পরগণার লেদার কমপ্লেক্সে একটি চাষে জমির মালকিন শ্রাবন্তী। ৬ বিঘা ১০ কাঠা জমিটির দাম প্রায় ৮ লক্ষ টাকা। এছাড়াও পর্ণশ্রীতে ২২০০ ও ১২৭১ বর্গফুটের দুটি ফ্ল‍্যাট রয়েছে অভিনেত্রীর। এইচডিএফসি ব‍্যাঙ্ক থেকে তিনি ৩৮ লক্ষ ১২ হাজার ৪৫৬ টাকার একটি গাড়ি ঋণ নিয়েছিলেন বলে হলফনামায় জানিয়েছেন শ্রাবন্তী।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর