ভুল করেও তুলসী গাছের পাশে রাখবেন না এই জিনিস, অর্থ কষ্টে ভুগবে আপনার পরিবার

বাংলাহান্ট ডেস্কঃ মানুষ অর্থ (money) উপার্জনের জন্য কতই না পথ অবলম্বন করেন। বেশি অর্থ উপার্জন করে সুখে শান্তিতে পরিবারের সকলের সঙ্গে আরামে গোটা জীবন কাটাতে চান সকলেই। কিন্তু সকলের কপালে সেই স্বর্গ সুখ আসে না। তবে চাইলে আপনিও বদলে ফেলতে পারেন, আপনার ভাগ্যের চাকা।

bbbdb

কমবেশি প্রায় প্রতিটি হিন্দু বাড়িতেই তুলসী গাছ (basil tree) দেখতে পাওয়া যায়। হিন্দু রীতি অনুযায়ী তুলসী গাছকে দেবতা জ্ঞানে পুজোও করা হয়ে থাকে। অনেকে বাড়িতে থাকা তুলসী মঞ্চে সকাল সন্ধ্যা ধূপ ধুনো দিয়ে থাকেন। তবে পুজো আর্চার পাশাপাশি তুলসী গাছের কিন্তু নানা ঔষধী গুণও বর্তমান।

IMG 20190925 090701

তবে আপনি হয়ত ভাবতেই পারেন, তুলসী গাছের সঙ্গে অর্থিক স্বচ্ছলতার কি সম্পর্ক রয়েছে? অনেক সম্পর্ক রয়েছে। জেনে নিন কি সেই সম্পর্ক-

image 296165 1586166692

তুলসী গাছকে ভগবান নারায়ণ ও দেবী লক্ষ্মীর স্বরূপ জ্ঞান করে পুজো করেন অনেকেই। সেই অর্থে দেখতে গেলে, একাধারে তুলসী গাছের প্রতি অবহেলা, বা তুলসী গাছের চারপাশ অপরিষ্কার থাকলে, আপনার উপর রুষ্ট হতে পারেন দেবী লক্ষ্মী। আর দেবী লক্ষ্মী রুষ্ট হলে, আপনার অর্থনৈতিক ভাণ্ডারে সংকট দেখা দিতে পারে।

csdcskdbd

কখনই ভুল করেও তুলসী গাছের পাশে জলভর্তি বালতি রাখবেন না। এতে গোটা পরিবারের দিকে একটা নেগেটিভ শক্তি আকর্ষিত হয়। যা কখনই শুভ নয়।

b3d6592c8a4b2cd7aaffd3211c79bbda

কখনই বেখেয়াল হলেও তুলসী গাছের পাশে চটি বা জুতো খুলে রাখেবন না। এতে মাতা লক্ষ্মী আপনার উপর রুষ্ট হতে পারেন।

Avatar
Smita Hari

সম্পর্কিত খবর