অরুণাচলে ভয়াবহ অগ্নিকাণ্ড, সাহায‍্যের হাত বাড়িয়ে এক লক্ষ টাকা অনুদান দিলেন বরুন-নাতাশা

বাংলাহান্ট ডেস্ক: অরুণাচল প্রদেশের (arunachal pradesh) অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ালেন অভিনেতা বরুন ধাওয়ান (varun dhawan) ও তাঁর স্ত্রী নাতাশা দালাল (natasha dalal)। অরুণাচল প্রদেশের তিরাপ ও লংলিয়াং জেলায় অগ্নিকাণ্ডে ক্ষয়ক্ষতি পূরণ ও ত্রাণের জন‍্য এক লক্ষ টাকা দান করেছেন বরুন ও নাতাশা।

অরুণাচলের লোয়ার সুবানসিরি জেলার জিরো শহরের ডেপুটি কমিশনার সোমচা লোয়াং এই অগ্নিকাণ্ডের ক্ষয়ক্ষতির দিকটা পরিদর্শন করছেন। তাঁর হাতেই এক লক্ষ টাকা অনুদান তুলে দেন বরুন ও নাতাশা। তাঁদের ছবি সোশ‍্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়ে যায়। নেটিজেনরা ধন‍্য ধন‍্য করছে নবদম্পতিকে।

varun dhawan natasha dalal
সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, মার্চে লংলিয়াং গ্রামে এক ভয়াবহ অগ্নিকাণ্ডে এক ছয় বছরের শিশু সহ দুজন মানুষ মারা যান। এই মুহূর্তে অরুণাচলে আগামী ছবি ‘ভেড়িয়া’র শুটিং করছেন বরুন। তাঁর বিপরীতে রয়েছেন কৃতি শানন। ভাইরাল ছবিগুলিতে বরুন নাতাশার সঙ্গে কৃতি ও ছবির পরিচালক অমর কৌশিককেও দেখা গিয়েছে।

বছরের শুরুতেই ছোটবেলার প্রেম নাতাশা দালালের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন বরুন। আলি বাগের বিলাস বহুল বিচ রিসর্ট এদিন সেজে উঠেছিল বরুন ও নাতাশার রাজকীয় বিয়ের জন‍্য। সকাল থেকেই ছিল সাজো সাজো রব। হলদি ও মেহেন্দি সেরেমনির পর সন্ধ‍্যায় সাত পাকে বাঁধা পড়েন বরুন নাতাশা।

বিয়ে নিয়ে প্রথমে ঢাক ঢাক গুড়গুড় করলেও পরে নিজেই সোশ‍্যাল মিডিয়ায় বিয়ের ছবি শেয়ার করেন বরুন। নাতাশার সঙ্গে সাত পাকে ঘোরার ছবিও পোস্ট করেন তিনি। তারপর থেকেই একে একে গায়ে হলুদ অনুষ্ঠান বা হলদি সেরেমনি ও মেহেন্দি অনুষ্ঠানের ছবি নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার করেন বরুন।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর