ভোটের লাইনে গুলি চলল শীতলকুচিতে, ১ জনের মৃত্যু ঘিরে উত্তেজনা গোটা এলাকায়

বাংলাহান্ট ডেস্কঃ আজ বাংলায় (west bengal) চতুর্থ দফা নির্বাচন। সকাল থেকেই বুথে বুথে নির্বাচনী কাজ শুরু হয়ে গিয়েছে। ৫ জেলার ৪৪ কেন্দ্রে ভোটদান পর্ব রয়েছে আজকে। ভোট দান শুরু হতেই বিভিন্ন দিক থেকে অশান্তির খবর পাওয়া গিয়েছে। কোথাও বিজেপি (bjp) আবার কোথাও তৃণমূল (tmc) কর্মীরা আক্রান্ত হয়েছেন।

ভোটদান শুরু হবার আগেই উত্তপ্ত হয়ে উঠল শীতলকুচি (sitalkuchi)। গুলি চালানোর অভিযোগ উঠেছে শীতলকুচির পাগলাপীরে। শুধু তাই নয়, বেশ কয়েকজন তৃণমূল কর্মীকে ধারালো অস্ত্রের কোপ দেওয়ারও অভিযোগ উঠেছে। এই ঘটনায় কাঠগড়ায় দাঁড় করানো হিয়েছে বিজেপিকে।

   

skvbkvbskj

আহত তৃণমূল কর্মীদের শীতলকুচি প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে। শীতলকুচি বিধানসভার পাগলাপীর এলাকার ২৬৫ নম্বর বুথের এই ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত গোটা এলাকা।

তৃণমূলের দাবি, ২৬৫ নম্বর বুথের সামনে বেশ কয়েকজন তৃণমূল কর্মী দাঁড়িয়েছিলেন। কিন্তু আচমকাই তাদের উপর ধারালো অস্ত্র দিয়ে আক্রমণ করেন বিজেপির বেশ কিছু দুষ্কৃতী। এই ঘটনায় আহত হন আসাদুল মিয়া,আমিনুর মিয়া, আব্দুল আজিজ মিয়া ওরফে টুলু।

West Bengal elections PTI 2

পরিস্থিতি উত্তপ্ত হওয়ার পেছনে কেন্দ্রীয় বাহিনীকেও দায়ী করেছে তৃণমূল শিবির। পরবর্তীতে ভিড় সরাতে লাঠিচার্জ করতে বাধ্য হয় পুলিশ। এই পরিস্থিতিতে ভোটের লাইনে গুলি চলায় এক ব্যক্তি প্রাণ হারান। তৃণমূলরা সেই মৃত ব্যক্তিকে নিজেদের সদস্য বলে দাবী করলেও পরিবারের অভিযোগ মৃত ব্যক্তি বিজেপি কর্মী ছিলেন এবং তৃণমূল এই কাজ করেছে।

Avatar
Smita Hari

সম্পর্কিত খবর