মুম্বাইয়ের কাছে লজ্জার হারে নাক কাঁটা গেল শাহরুখের, করলেন লজ্জাজনক টুইট

বাংলা হান্ট ডেস্কঃ মঙ্গলবার আইপিএলের গুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখি হয়েছিল কলকাতা নাইট রাইডার্স এবং মুম্বাই ইন্ডিয়ান্স। এই ম্যাচে টসে জিতে প্রথমে মুম্বাইকে ব্যাটিং করার জন্য আমন্ত্রণ জানায় কেকেআর অধিনায়ক ইয়ন মর্গ্যান। প্রথমে ব্যাটিং করে নির্ধারিত কুড়ি ওভার শেষে 152 রান তোলে মুম্বাই ইন্ডিয়ান্স। জবাবে ব্যাট করতে নেমে 142 রানেই শেষ হয়ে যায় কেকেআরের ইনিংস। 10 রানে ম্যাচ জিতে নেয় মুম্বাই।

এইদিন শুরু থেকেই দারুন ব্যাটিং করে কেকেআরের ব্যাটসম্যানরা। একসময় 30 বলে 31 রানের প্রয়োজন ছিল কলকাতার। সেই সময় পরপর দু ওভারে নিতিশ রানা এবং সাকিব আল হাসান আউট হয়ে যায় তারপরই হতাশা নেমে আসে কেকেআর ব্যাটিং লাইন আপে। আন্দ্রে রাসেল এবং দীনেশ কার্তিক ব্যাটিং করতে নামলেও তারা ম্যাচ জেতাতে ব্যর্থ হয়। ডেথ ওভারে বুমরাহ এবং বোল্টের দুর্দান্ত বোলিং এর সুবাদে ম্যাচ জিতে নেয় মুম্বাই।

   

এইদিন জয়ের খুব কাছে এসে কলকাতাকে হারতে হয় যার ফলে খুবই হতাশ হয় কেকেআর সমর্থকরা। কারণ দীর্ঘ কয়েক বছর মুম্বাই ইন্ডিয়ান্স এর বিরুদ্ধে কলকাতা জিততে পারেনি এই ম্যাচে জিতে সেই লজ্জার রেকর্ড ভাঙার সুযোগ ছিল কেকেআরের সামনে কিন্তু ব্যর্থ হয় কেকেআর। জয়ের খুব কাছে এসেও জয় অধরা থাকলো কলকাতার। আর এতেই গভীর ভাবে হতাশ হয় কেকেআরের সহ মালিক তথা বলিউডের বাদশা শাহরুখ খান। ম্যাচের পর টুইট করে তিনি লিখেছেন, “হতাশাজনক পারফরম্যান্স, আমি শুধু বলতে পারি কেকেআর সমর্থকরা ক্ষমা করো।”

ad2
Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর