নববর্ষে নবরূপে ‘রাণীমা’, বছরের প্রথম দিনেই দারুন সুখবর দিলেন দিতিপ্রিয়া

বাংলাহান্ট ডেস্ক: তড়তড়িয়ে এগিয়ে চলেছে দিতিপ্রিয়া রায়ের (ditipriya roy) সাফল‍্যতরী। বাংআ সিরিয়ালের দর্শক তাঁকে চেনেন রাণী রাসমণি রূপে। এত কম বয়সেই তুখোড় অভিনয় দক্ষতা দিয়ে সকলের মন জয় করে নিচ্ছেন দিতিপ্রিয়া। সেই সঙ্গে পাচ্ছেন সম্মান, ভূয়সী প্রশংসা।

বাংলা নতুন বছরের প্রথম দিনেই আরো এক সুখবর পেলেন দিতিপ্রিয়া। সেই সুখবর অনুরাগীদের সঙ্গেও ভাগ করে নিয়েছেন তিনি। নববর্ষের প্রথম দিনেই একটি নতুন ছবিতে স্বাক্ষর করেছেন তিনি। পরিচিলক পাভেলের একটি ছবিতৈ দেখা যেতে চলেছে দিতিপ্রিয়াকে। নববর্ষের প্রথম দিনেই নতুন পথচলা শুরু করলেন অভিনেত্রী।

IMG 20210416 122322
বছরের প্রথম দিনেই নতুন সাজে হাজির হয়ে অনুরাগীদের চমকে দিয়েছিলেন দিতিপ্রিয়া। একটি ফ‍্যাশন ম‍্যাগাজিনের হয়ে করা ফটোশুটের ছবি অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন তিনি। মায়ের কথা মতো ছোট থেকেই পয়লা বৈশাখের দিন নতুন জামা পরে একটু সাজগোজের রীতি বজায় রেখেছেন।

https://www.instagram.com/p/CNrgF_IrJiG/?igshid=6orp6npbdgn2

প্রত‍্যেক বছর এই দিনে বন্ধুবান্ধবদের সঙ্গে রেস্তোরাঁতে খেতেও যান বলে জানিয়েছেন দিতিপ্রিয়া। কিন্তু এবারে আর সেটা করেননি তিনি। বর্তমানে করোনা পরিস্থিতির দিকে তাকিয়েই এমন সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন দিতিপ্রিয়া।

তাঁর মুখের দিকে তাকিয়ে রয়েছে অনেক মানুষের পরিবার। তিনি অসুস্থ হয়ে পড়লে বন্ধ হয়ে যেতে পারে ওই মানুষ গুলোর রোজগার। তাই সব দিক বিবেচনা করেই এবারে আর রেস্তোরাঁতে যাননি বলে জানিয়েছেন দিতিপ্রিয়া।

টলিউডের পাশাপাশি বলিউডেও পা রেখেছেন দিতিপ্রিয়া। অভিষেক বচ্চনের আগামী ছবি ‘বব বিশ্বাস’এ অভিনয় করছেন দিতিপ্রিয়া। বব বিশ্বাসের মেয়ের এক বান্ধবীর চরিত্রে দেখা যাবে তাঁকে। চরিত্রটি বেশ গুরুত্বপূর্ণ বলে জানা গিয়েছে। ছবির পরিচালনায় রয়েছেন পরিচালক সুজয় ঘোষের মেয়ে দিয়া অন্নপূর্ণা ঘোষ।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর