বিয়ের পর একসঙ্গে বর্ষপালন গৌরব-দেবলীনার, মেয়ে জামাইয়ের জন‍্য ঢালাও তত্ত্ব পাঠালেন শ্বশুর-শাশুড়ি

বাংলাহান্ট ডেস্ক: গত বছরের শেষের দিকেই ধুমধাম করে বিয়ে সেরেছিলেন গৌরব চ‍্যাটার্জি (gourab chatterjee) ও দেবলীনা কুমার (devlina kumar)। উত্তম কুমারের নাতির বিয়ে নিয়ে উৎসাহের অন্ত ছিল না নেটজনতার। কয়েক আগেই জগন্নাথ ধামে ঘুরতে গিয়েছিলেন দুজনে।

দেখতে দেখতে চার মাস কেটে গিয়েছে বিয়ের। বিয়ের পর প্রথম বার একসঙ্গে নববর্ষ পালন করলেন দেবলীনা ও গৌরব। সেই উপলক্ষে মেয়ে জামাইয়ের জন‍্য সাজিয়ে গুজিয়ে তত্ত্ব পাঠিয়েছেন শ্বশুর শাশুড়ি দেবাশিস কুমার ও দেবযানী কুমার।

Screenshot 2021 04 16 20 36 20 027 com.instagram.android
কি নেই সেই তত্ত্বে। ড্রাই ফ্রুটস, মিষ্টি থেকে শুরু করে জামাইয়ের জন‍্য ধুতি, দেবলীনার জন‍্য শাড়ি, নানা রকমের ফল তো রয়েছেই। করোনা পরিস্থিতিতে অতি প্রয়োজনীয় মাস্ক দিতেও ভোলেননি দেবাশিষ ও দেবযানী। ঢালাও করে মেয়ে জামাইয়ের বাড়ি তত্ত্ব পাঠিয়েছেন তাঁরা। সেই সব তত্ত্বের ছবি নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করেছেন দেবলীনা।

WhatsApp Image 2021 04 16 at 5.04.32 PM 1 1618573551410
প্রসঙ্গত, গত বছরের শেষের দিকেই সাত পাকে বাঁধা পড়েন দেবলীনা ও গৌরব। বিয়ের দিন এক্কেবারে বাঙালি কনের মতোই লাল বেনারসি, সোনায় গয়নায় সেজেছিলেন দেবলীনা। পাশে সাদা পাঞ্জাবিতে গৌরব। বিয়ের পর দিন সকালে সমস্ত রীতি মেনে স্ত্রীকে নিয়ে বাড়িতে প্রবেশ করেন উত্তম কুমারের নাতি গৌরব।

WhatsApp Image 2021 04 16 at 5.04.32 PM 3 1618573345781
গত ১৩ ডিসেম্বর ক‍্যালকাটা বোটিং ক্লাবে বসেছিল দেবলীনা ও গৌরবের সঙ্গীত অনুষ্ঠান। এদিন ক্রিম রঙের শেরওয়ানিতে সেজেছিলেন গৌরব। দেবলীনা পরেছিলেন হালকা সবুজ ও গোলাপি রঙের লেহেঙ্গা। জনপ্রিয় হিন্দি গানের তালে চুটিয়ে নেচে স্টেজ মাতান নব বিবাহিত জুটি।

তারপর ১৫ ডিসেম্বর ছিল গৌরব চ‍্যাটার্জি ও দেবলীনা কুমারের গ্র‍্যান্ড রিসেপশন। খ্রিস্টান বিয়ের কনের ঢঙে সাদা গাউনে সেজেছিলেন দেবলীনা, পাশে টাক্সেডোতে গৌরব। দুজনে একসঙ্গে কেকও কাটেন। পিসি চন্দ্র গার্ডেনে এদিন বসেছিল দেবলীনা গৌরবের রিসেপশন।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর