কাজের বিনিময়ে শয‍্যাসঙ্গিনী হওয়ার প্রস্তাব দিয়েছিলেন পরিচালক, ভয়াবহ অভিজ্ঞতা ফাঁস করলেন প্রাচী

বাংলাহান্ট ডেস্ক: বলিউডে (bollywood) একটা সময় জনপ্রিয়তার চূড়ায় থাকলেও হঠাৎ করেই সিনে ইন্ডাস্ট্রি থেকে হারিয়ে যান প্রাচী দেশাই (prachi desai)। রক অন, ওয়ান্স আপন আ টাইম ইন মুম্বই এর মতো ছবিতে অনবদ‍্য অভিনয়ের পর আচমকাই যেন বলিউড থেকে মুছে যায় প্রাচীর নাম।

সম্প্রতি জি ফাইভ এর ছবিতে দেখা গিয়েছে প্রাচীকে। এবার বলিউডের অন্ধকার দিক নিয়ে সরব হলেন অভিনেত্রী। কাস্টিং কাউচের ভয়াবহ অভিজ্ঞতার সম্মুখীন হতে হয়েছিল তাঁকে। সেই অভিজ্ঞতা সম্পর্কেই এবার প্রকাশ‍্যেই মুখ খুললেন প্রাচী।

EqejFIMUYAAIh3d
অভিনেত্রী জানান, একটি ছবিতে কাজের বিনিময়ে তাঁকে ‘কম্প্রোমাইজ’ করতে বলা হয়। তাও আবার ওই ছবির পরিচালক নিজেই এই প্রস্তাব দিয়েছিলেন প্রাচীকে। অভিনেত্রী জানান, একটি বড় বাজেটের ছবির প্রস্তাব দেওয়া হয় তাঁকে। ছবির পরিচালক নিজেই ফোন করে প্রস্তাব দেন তিনি।

ওই পরিচালক বলেন, প্রাচীকে ছবিতে অভিনয়ের সুযোগ দেওয়া হবে। কিন্তু তার বদলে তাঁকে কম্প্রোমাইজ করতে হবে। অভিনেত্রীকে শয‍্যাসঙ্গিনী হওয়ার প্রস্তাব দেন ওই পরিচালক। এমন প্রস্তাব শুনে সপাটে না করে দেন প্রাচী। কিন্তু হাল ছাড়ার পাত্র ছিলেন না ওই পরিচালক। আবারো ফোন করে প্রাচীকে জোর করতে থাকেন তিনি। কিন্তু অভিনেত্রী প্রস্তাব ফিরিয়ে দেন।

প্রসঙ্গত, ২০০৬ সালে প্রথম অভিনয় জগতে পা রাখেন প্রাচী। রাম কাপুরের বিপরীতে কসম সে সিরিয়ালের মধ‍্যে দিয়ে সিনে ইন্ডাস্ট্রিতে প্রবেশ করেন তিনি। ডেবিউ সিরিয়ালই তাঁকে জনপ্রিয়তা এনে দিয়েছিল। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি প্রাচীকে।

প্রথমে ইমরান হাশমির বিপরীতে ওয়ান্স আপন আ টাইম ইন মুম্বই, তারপর রক অন, বোল বচ্চন, আজহার ছবিতে অভিনয় করে খ‍্যাতি পেয়েছিলেন তিনি। তবে এরপর থেকেই ধীরে ধীরে ফিকে হতে শুরু করে প্রাচীর জনপ্রিয়তা। এক সময় হারিয়েই যান তিনি বলিউড থেকে। তবে সম্প্রতি জি ফাইভের ক‍্যান ইউ হিয়ার ইট ছবির মাধ‍্যমে ফের বলিউডে কামব‍্যাক করেছেন প্রাচী দেশাই।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর