‘শীতলকুচি করার ইচ্ছা আছে? আমার সরকার এলে দেখে নেব’, রাস্তায় দাঁড়িয়ে পুলিশকে হুমকি TMC নেতার

বাংলাহান্ট ডেস্কঃ ষষ্ঠ দফার নির্বাচনে সরাসরি পুলিশকে হুমকি দেওয়ার অভিযোগ উঠল তৃণমূল (tmc) সভাপতি অরূপ মিদ্যার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে আউশগ্রাম (Ausgram) বিধানসভার প্রতাপপুরের ডাঙাপাড়া এলাকায়। রাস্তায় দাঁড়িয়ে ‘শীতলকুচি করতে যাবেন না’ বলে পুলিশকে হুমকি দেন তৃণমূল নেতা অরূপ মিদ্যা।

ভোট ষষ্ঠীতে রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে নানারকম অশান্তির খবর সামনে আসছে। একদিকে যেমন বিজেপির এজেন্টকে বুথ বসতে না দেওয়ার অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে, তেমন অন্যদিকে রাস্তায় দাঁড়িয়ে পুলিশকে হুমকি দেওয়ার অভিযোগ উঠল তৃণমূল সভাপতির বিরুদ্ধে।

bncdncaljei

বৃহস্পতিবার সকালে আউশগ্রাম বিধানসভার প্রতাপপুরের ডাঙাপাড়া এলাকায় ভোট দেওয়ার পরও বেশ কয়েকজন রাস্তায় জমায়েত করেছিল। সেখানে পাহারায় থাকা পুলিশকর্মীরা জমায়েত সরাতে গেলেই ভালকি অঞ্চলের তৃণমূল সভাপতি অরূপ মিদ্যা রে রে করে তেড়ে আসেন পুলিশের দিকে।

https://www.facebook.com/watch/?v=1433001503708570

পুলিশ কর্মীরা তাদের বাড়ি চলে যাওয়ার অনুরোধ করলে হুঁশিয়ারি দিয়ে তিনি বলেন, ‘শীতলকুচি করার ইচ্ছা আছে আপনাদের? আমাদের এখানে ভোট উৎসবের মতন। সবাই এসে দেখেন। আপনাদের ১০০ মিটারের মধ্যে ঢুকলে, তখন কিছু বলবেন। আমি ভারতের নাগরিক, আমার মৌলিক অধিকার আছে। খুব সাবধানে কথাবার্তা বলবেন। একদম চমকাবেন না, ধমকাবেন না। তিনদিন পর আমার সরকার ক্ষমতায় এলে, আপনাকে দেখে নেব, চ্যালেঞ্জ’।

পুলিশের সঙ্গে এহেন আচরণের তীব্র প্রতিবাদ করেছে বিজেপি শিবির। এছাড়া আউশগ্রামের ৬৫ ও ৬৬ নম্বর বুথের সামনে জমায়েত করে ভয় দেখানোর অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। পাশাপাশি ৯১ নম্বর বুথে বিজেপির এজেন্টকে বসতে না দেওয়ারও অভিযোগ উঠেছে।

Avatar
Smita Hari

সম্পর্কিত খবর