প্রকাশ্যে গোপন খবর, এক নয়, দুই সন্তানের মা ঋতিকা

বাংলা হান্ট ডেস্ক: বায়ো বাবল নিয়ে বিরক্ত অনেক ক্রিকেটার।বায়ো বাবলে হাঁসফাস করে দেশে ফিরে যাওয়ার সিদ্ধান্ত নেন ইংল্যান্ডের ক্রিকেটার লিয়াম লিভিংস্টোন।ভারতীয় ক্রিকেটাররা বেশ বহাল তবিয়তেই রয়েছেন।তবে একেবারে যে অভিযোগ তোলেননি তা নয়, কিন্তু পরিবার সঙ্গে থাকায় অনেকটা স্বস্তিতে ভারতীয় ক্রিকেটাররা। উদাহরণস্বরূপ বলা যেতে পারে রোহিত শর্মার নাম।সেই অস্ট্রেলিয়া সফর থেকে বায়ো বাবলে দিন কাটাচ্ছেন তিনি।তবে আইপিএল তাঁকে সঙ্গ দিচ্ছেন স্ত্রী ঋতিকা সজদে এবং কন্যা সামারিয়া।

https://www.instagram.com/p/CN9pA17FM1n/?utm_source=ig_web_copy_link

বুধবার দিল্লির সঙ্গে লজ্জাজনক হারের পর একটু মনমরা লাগছিল রোহিতকে। তবে বৃহস্পতিবার স্ত্রী ও কন্যার সঙ্গে সময় কাটিয়ে বেশ চাঙ্গা তিনি। কন্যা ও স্বামীকে নিয়ে ছবিও তুললেন ঋতিকা।যা তিনি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। ক্যাপশন দিয়েছেন‘মাই টু বেবিজ। সঙ্গে একটি হার্টের ইমোজিও দিয়েছেন তিনি। ঋতিকার এই মিস্টি পোস্ট মন ছুঁয়ে গিয়েছে নেটিজেনদের। তারা উচ্ছ্বসিত প্রশংসা করেছেন রোহিত পত্নীর।

করোনার কারণে জৈব সুরক্ষা বলয় বা বায়ো বাবলে সংযুক্ত আরব আমিরশাহীতে আয়োজিত হয়েছিল গতবারের আইপিএল। কিন্তু এবার দেশের মাটিতেই আয়োজিত হচ্ছে তা। খেলোয়াড়দের বায়ো বাবলে থাকতে হলেও কয়েকটি ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটারদের পরিবারকেও সঙ্গে থাকার অনুমতি দিয়েছে। সেই কারণে রোহিতের সঙ্গে রয়েছেন তাঁর স্ত্রী ঋতিকা এবং মেয়ে সামাইরা। বৃহস্পতিবার তাই মেয়ে এবং স্ত্রীর সঙ্গেও মজাও করছেন রোহিত।

ভারতীয় দলের হিটম্যান রোহিত রোহিত শর্মা। ওয়ানডে ক্রিকেটে এক ইনিংসে সর্বোচ্চ রানের রেকর্ড রয়েছে এই ওপেনারের দখলে। আইপিএল ট্রফিও নেতা হিসেবে সবচেয়ে বেশিবার জয় করেছেন তিনি। এহেন রোহিত ২০১৫তে বিয়ে করেন ঋতিকা সজদেকে। ২০১৯ সালে কন্যা সামারিয়ার জন্ম হয়। এক কন্যাকে নিয়ে রোহিত ঋতিকার এখন ভরপুর সংসার।

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর