স্তন‍্যপান করে ইউভান? ব‍্যক্তিগত প্রশ্নের জবাবে অকপট শুভশ্রী

বাংলাহান্ট ডেস্ক: গত বছর করোনার (corona) হাত থেকে বেঁচে গেলেও এবারে শেষরক্ষা হয়নি। অতি সম্প্রতি করোনা আক্রান্ত হওয়ার খবর সোশ‍্যাল মিডিয়ায় জানিয়েছেন শুভশ্রী গাঙ্গুলী (subhashree ganguly)। গত বছর স্বামী রাজ চক্রবর্তী আক্রান্ত হয়েছিলেন করোনায়। সেই সময় অন্তঃসত্ত্বা শুভশ্রীকে নিয়ে চিন্তায় পড়েছিলেন সকলে। তবে অভিনেত্রীকে তখন ছুঁতে পারেনি করোনা। সম্পূর্ণ সুস্থ হয়ে আবার স্ত্রীর কাছে এসেছিলেন রাজ।

এবারে নির্বাচনের প্রচারের জন‍্য ব‍্যারাকপুরে রয়েছেন রাজ। ছেলে ইউভানকে (yuvaan) নিয়ে কলকাতায় একা শুভশ্রী। এদিকে করোনা পজিটিভ হওয়ার খবর পেতেই ইউভানকে নিজের থেকে দূরে সরিয়ে রেখেছেন অভিনেত্রী। সবে মাত্র সাত মাস পূর্ণ হয়েছে ছোট্ট ইউভানের। এই সময় যেখানে সবসময় মায়ের কোল ঘেঁষে তার থাকার কথা, সেখানে মায়ের থেকে দূরে সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে তাকে।

IMG 20210420 164058 1
অবশ‍্য এই পরিস্থিতিতে এমনটাই করা প্রয়োজনীয়। যদিও শুভশ্রী জানিয়েছেন চিকিৎসকদের পরামর্শ মতো চলে আগের থেকে অনেকটা সুস্থ রয়েছেন তিনি। তবে একা একা ঘরে বসে বেশ বোরই হচ্ছেন অভিনেত্রী। তাই এই ফাঁকে অনুরাগীদের সঙ্গে এক মজার খেলায় মেতেছিলেন শুভশ্রী।

সোশ‍্যাল মিডিয়ায় অনুরাগীদের যাবতীয় প্রশ্নের উত্তল তিনি দেবেন বলে জানিয়েছিলেন। আর বলা মাত্রই কার্যত নানা রকম প্রশ্নের বন‍্যা বয়ে গিয়েছে শুভশ্রীর অ্যাকাউন্টে। পেশাভিত্তিক থেকে অত‍্যন্ত ব‍্যক্তিগত সব রকমের প্রশ্নই উড়ে এসেছে শুভশ্রীর দিকে। আর সব প্রশ্নেরই জবাবও দিয়েছেন তিনি।

IMG 20210421 190455 1
মুখে কোন ক্রিম মাখেন বা শুভশ্রীর বেস্ট ফ্রেন্ড কে? সুযোগ পেয়ে সব তথ‍্যই জেনে নিয়েছে নেটিজেনরা। এরই মাঝে একজন প্রশ্ন করেন, ইউভান স্তন‍্যপান করে কিনা। তবে এমন ব‍্যক্তিগত প্রশ্ন এড়িয়ে না গিয়ে বেশ সাবলীল ভাবেই উত্তর দিয়েছেন শুভশ্রী। তিনি জানিয়েছেন ছয় মাস বয়স পর্যন্ত স্তন‍্যপান করত ইউভান। এখন তার বয়স সাত মাস।

শুভশ্রীকে বিয়ের প্রস্তাবও দেওয়া হয়েছে এই প্রশ্নোত্তর পর্বে। তবে রাজ ও তাঁর একটি ছবি দিয়ে তিনি সাফ জিনিয়ে দিয়েছেন, এমনটা সম্ভব নয়। কারণ তিনি রাজের। উল্লেখ‍্য, গতকাল ২২ এপ্রিল ভোট ছিল রাজের নির্বাচনী বিধানসভা কেন্দ্র ব‍্যারাকপুরে। করোনা আক্রান্ত হওয়ায় স্বামীর পাশে থাকতে না পারলেও সোশ‍্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছেন শুভশ্রী। লিখেছেন, ‘তোমার জয় নিশ্চিত’।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর