বোনের সঙ্গে দেখা করতে ডান্স বাংলা ডান্সের সেটে, করোনা আক্রান্ত শুভশ্রীর দিদি দেবশ্রীও

বাংলাহান্ট ডেস্ক: দ্রুত ছড়াচ্ছে করোনা (corona)। টলি টাউনে একের পর এক তারকার মারণ ভাইরাসে আক্রান্ত হওয়ার খবর আসছে। অতি সম্প্রতি মারণ ভাইরাসে আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন শুভশ্রী গাঙ্গুলী (subhashree ganguly)। ইউভানকে (yuvaan) দূরে নিয়ে যাওয়া হয়েছে তাঁর থেকে।

এবার জানা গিয়েছে করোনা আক্রান্ত হয়েছেন শুভশ্রীর দিদি দেবশ্রী গাঙ্গুলী ভাটিয়াও (deboshree ganguly)। ডান্স বাংলা ডান্স জুনিয়রে বিচারকের আসনে রয়েছেন শুভশ্রী। পয়লা বৈশাখের দিন বোনের সঙ্গে সেটে দেখা করতে গিয়েছিলেন দেবশ্রী। সন্দেহ করা হচ্ছে, ওখান থেকেই করোনা আক্রান্ত হয়েছেন তিনি। বৃহস্পতিবার থেকেই কোনো স্বাদ গন্ধ পাচ্ছেন না বলে জানিয়েছেন দেবশ্রী।

IMG 20210423 202631
প্রসঙ্গত, গত বছর স্বামী রাজ চক্রবর্তী আক্রান্ত হয়েছিলেন করোনায়। সেই সময় অন্তঃসত্ত্বা শুভশ্রীকে নিয়ে চিন্তায় পড়েছিলেন সকলে। তবে অভিনেত্রীকে তখন ছুঁতে পারেনি করোনা। সম্পূর্ণ সুস্থ হয়ে আবার স্ত্রীর কাছে এসেছিলেন রাজ।

এবারে নির্বাচনের প্রচারের জন‍্য ব‍্যারাকপুরে রয়েছেন রাজ। ছেলে ইউভানকে (yuvaan) নিয়ে কলকাতায় একা শুভশ্রী। এদিকে করোনা পজিটিভ হওয়ার খবর পেতেই ইউভানকে নিজের থেকে দূরে সরিয়ে রেখেছেন অভিনেত্রী। সবে মাত্র সাত মাস পূর্ণ হয়েছে ছোট্ট ইউভানের। এই সময় যেখানে সবসময় মায়ের কোল ঘেঁষে তার থাকার কথা, সেখানে মায়ের থেকে দূরে সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে তাকে।

সোশ‍্যাল মিডিয়ায় নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়ে অভিনেত্রী লেখেন, ‘আমি করোনা পজিটিভ। আমার ছেলে ইউভান সম্পূর্ণ সুস্থ রয়েছে তাঁর কেয়ারটেকারের কাছে। রাজ ব‍্যারাকপুরে রয়েছেন। আমি এই মুহূর্তে বাড়িতেই কোয়ারেন্টাইনে রয়েছি ও পরিবিরকে সুরক্ষিত রাখার সব রকম চেষ্টা করছি। দয়া করে মাস্ক পরুন, স‍্যানিটাইজ করুন ও সামাজিক দূরত্ব বজায় রাখুন। ভাইরাস আবার ফিরে এসেছে। সবাই সাবধানে থাকুন।’


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর