পোশাক কেনারও বাজেট নেই! ‘রেস থ্রি’র পোশাকেই ‘রাধে’ ছবিতে হাজির সলমন

বাংলাহান্ট ডেস্ক: অতি সম্প্রতি মুক্তি পেয়েছে সলমন খান (salman khan) ও দিশা পাটানি অভিনীত ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ (radhe) এর ট্রেলার। বহু প্রতীক্ষিত এই ছবির মুক্তির জন‍্য গত ইদ থেকে অপেক্ষায় রয়েছেন ভাইজান অনুরাগীরা। জানা গিয়েছে হাইব্রিড রিলিজ হতে হলেছে এই ছবির।

শোনা গিয়েছে সিনেমাহল এবং অনলাইন দুই জায়গাতেই মুক্তি পাবে। প্রেক্ষাগৃহের পাশাপিশি জি ফাইভ ও জি প্লেক্সেও মুক্তি পাবে রাধে। ইতিমধ‍্যেই ইউটিউবে ট্রেন্ডিং তালিকার পয়লা নম্বরে রয়েছে রাধের ট্রেলার। ৭.১ লক্ষ লাইক পড়েছে ট্রেলারে। অপরদিকে ট্রেলারটি অপছন্দ করেছে ৬৩ হাজার মানুষ। ২কোটি ছাড়িয়ে গিয়েছে ভিউ সংখ‍্যা।

IMG 20210423 170505
ইউটিউবে কমেন্ট বক্সে উঁকি দিলেই চোখে পড়বে ট্রোলের ছড়াছড়ি। ট্রেলার মুক্তির পর ২৪ ঘন্টা না কাটতেই একের পর এক ট্রোল শুরু হয়েছে ভাইজানকে নিয়ে। একজন লিখেছেন, পুরো শহরটাকে সাফ করতে চেয়েছিলেন সলমন। তাই গাড়ি নিয়ে বেরিয়ে পড়েছেন।আবার একজন লিখেছেন সলমন গাড়ি নিয়ে বেরোচ্ছেন খবর পেয়েই লকডাউন ঘোষনা করেছে কিছু রাজ‍্য। এমনকি টাইগার শ্রফের প্রেমিকা দিশা পাটানির সঙ্গে সলমনের চুম্বন দৃশ‍্য নিয়েও ট্রোল হয়েছে।

এখানেই শেষ নয়। নেটিজেনরা খুঁজে বের করেছেন আরো এক চমকপ্রদ বিষয়। রেস থ্রি ছবিতে পরা একটি পোশাকই রাধে ছবিতে আবার পরেছেন সলমন। এই বিষয়টি সবার নজরে এনে অভিনেতাকে কটাক্ষ করেছেন ওই ব‍্যক্তি। ছবি বদলেছে, নায়িকা বদলেছে, কিন্তু সলমনের স্টাইল একই আছে। টুইটটি এখন ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়।

অপরদিকে ট্রেলার মুক্তি পেতেই টুইটারে ট্রেন্ডিং হয়েছে ‘বয়কট রাধে’ হ‍্যাশট‍্যাগ। সুশান্ত সিং রাজপুতের অনুরাগীরা ছবিটি বয়কটের ডাক দিয়েছেন। উল্লেখ‍্য সুশান্তের মৃত‍্যুর পর তুমুল সমালোচনার মুখে পড়েছিলেন সলমন ও তাঁর পরিবার। এমনকি সুশান্তের মৃত‍্যুর জন‍্যও দায়ী করা হয়েছিল তাঁকে।

রাধে ছবিতে সলমনের বিপরীতে রয়েছেন দিশা পাটানি। ভিলেনের চরিত্রে রয়েছেন রণদীপ হুডা। এছাড়াও ছবিতে দেখা যাবে জ‍্যাকি শ্রফ, গৌতম গুলাটি, সুধাংশু পান্ডেদের। ছবির পরিচালনা করেছেন প্রভু দেবা ও প্রযোজনা করেছে সলমনের প্রযোজনা সংস্থা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর