টেলি অভিনেতারাই অসুখ লুকিয়ে কাজ করছেন, চৈতির পর মুখ খুললেন অভিনেতা জিতু কামাল

বাংলাহান্ট ডেস্ক: টেলি টাউনে ক্রমশ ছড়াচ্ছে করোনা (corona)। কিছুদিন আগেই করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়েছিলেন অভিনেত্রী চৈতি ঘোষাল (chaiti ghoshal)। ‘হয়তো তোমারি জন‍্য’ ধারাবাহিকে অভিনয় করছিলেন তিনি। এবার ওই ধারাবাহিকেরই আরেক অভিনেতা জিতু কামাল (jeetu kamal) অসুস্থ হয়ে পড়লেন।

শুটিংয়ের ফাঁকেই হঠাৎ অসুস্থ হয়ে পড়েন জিতু। সর্দি জ্বর হওয়াতে কোনো ঝুঁকি না নিয়েই করোনা পরীক্ষা করান তিনি। রিপোর্ট আসার আগে তিনি করোনা পজিটিভ না নেগেটিভ তা জানতেন না। তাই নিজেকে হোম আইসোলেশনেই রাখা উচিত মনে করেছিলেন জিতু। পাশাপাশি তাঁর স্ত্রী নবনীতাও হোম আইসোলেশনে চলে যান।

IMG 20210425 143727
এই মুহূর্তে ‘মহাপীঠ তারাপীঠ’ সিরিয়ালে অভিনয় করছেন নবনীতা। কিন্তু হোম আইসোলেশনে থাকার কারণে সেই শুটিং বন্ধ রেখেছিলেন তিনি। গত শুক্রবার করোনা পরীক্ষা করান জিতু। সেই পরীক্ষার সময়ের ভিডিও সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি।

ক‍্যাপশনে অভিনেতা লেখেন, ‘জানি না কাল কি অপেক্ষা করছে। ভয় অন‍্য জায়গায়, আমার দ্বারা কেউ সংক্রমিত না হয় যেন।’ কিন্তু করোনা পরীক্ষার রিপোর্ট আসলে দেখা যায় তা নেগেটিভ। নবনীতার রিপোর্টও নেগেটিভ আসে। সবাইকে বিধি নিষেধ মেনে চলার জন‍্য অনুরোধও করেন জিতু।

https://www.instagram.com/p/CN-Z-AzgFU7/?igshid=lt0a39n301ng

অভিনেতা বলেন, শুটিং সেটে অনেকেই কোভিড প্রোটোকল মেনে চলছে না। তারা করোনা পজিটিভ না নেগেটিভ তাও বোঝা যাচ্ছে না। ফলে তাদের থেকে অন‍্যদের রোগ ছড়াচ্ছে। এমন অভিযোগ চৈতিও করেছিলেন। তিনি দাবি করেন ইন্ডাস্ট্রিতে অনেকেই করোনা পরীক্ষা করাচ্ছেন না। যাদের জ্ব‍র হচ্ছে তারা ওষুধ খেয়ে দুদিন বাড়ি থাকছেন। কিন্তু সম্পূর্ণ সুস্থ হওয়ার আগেই ফের কাজে যোগ দিচ্ছেন। অনেকেই লুকিয়ে যাচ্ছেন তাদের উপসর্গ। ফলে মাত্রাছাড়া সংক্রমণ হচ্ছে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর