মালদ্বীপ ভ্রমণে ভারতীয় পর্যটকদের উপর নিষেধাজ্ঞা, মুম্বই ফিরতেই ট্রোলের মুখে বলি তারকারা

বাংলাহান্ট ডেস্ক: করোনার (corona) দ্বিতীয় ঢেউ আছড়ে পড়েছে গোটা দেশে। মহারাষ্ট্র, কেরল থেকে বাংলা বহু রাজ‍্যেই উত্তরোত্তর বাড়ছে করোনায় আক্রান্তের সংখ‍্যা। বেশ কিছু রাজ‍্যই হেঁটেছে নাইট কার্ফুর দিকে। মহারাষ্ট্র সরকারও যথেষ্ট কড়া করে দিয়েছে আইন।

কিন্তু এর মাঝেও দলে দলে বলি তারকারা পাড়ি দিচ্ছে দেশের বাইরে ভ‍্যাকেশনে (vacation)। তাঁদের বেশিরভাগেরই পছন্দের গন্তব‍্য মালদ্বীপ (Maldives)। জাহ্নবী কাপুর থেকে শ্রদ্ধা কাপুর বা সারা আলি খান, একাধিকবার ছুটি কাটিয়ে গিয়েছেন মালদ্বীপ থেকে। তাদের বিকিনি ছবি তুমুল ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়।

top 10 hot and sexy looks of alia bhatt 920x518 1
সম্প্রতি করোনা থেকে মুক্ত হওয়ার পরেই রণবীর কাপুর আলিয়া ভাটও পাড়ি দিয়েছেন মালদ্বীপের উদ্দেশে। তবে এখনো পর্যন্ত কোনো ছবি শেয়ার করেননি তাঁরা। দেশের যখন এমন ভয়াবহ অবস্থা তখন এই তারকাদের গায়ে হাওয়া লাগিয়ে ঘুরে বেড়ানোয় বেশ চটেছেন নেটিজেনরা। এমনকি সিনে ইন্ডাস্ট্রির কয়েকজন সদস‍্যও রয়েছেন এই দলে।

তবে এবার ভারতের করোনা পরিস্থিতির দিকে তাকিয়ে মালদ্বীপে ভারতীয় পর্যটকদের প্রবেশ নিষিদ্ধ করল সে দেশের সরকার। এই খবর প্রকাশ‍্যে আসতেই ট্রোলের বন‍্যা বয়ে গিয়েছে নেটপাড়ায়। নিষেধাজ্ঞা জারি হতেই একে একে ঘরমুখো হয়েছেন তারকারা। আর সোশ‍্যাল মিডিয়ায় তুমুল হাসি তামাশারও শিকার হয়েছেন তাঁরা।

884694 dishapatani calvinklein
নেটদুনিয়া ভরে গিয়েছে মিম ও ট্রোলে। অনেকে লিখেছেন, মালদ্বীপ সরকারের এই সিদ্ধান্তের জন‍্য এবার বলিউড সেলেবরা মালদ্বীপ বয়কট করবে। তবে পর্যটন বিশেষজ্ঞদের কিন্তু অন‍্য মত। তারা বলছেন, মালদ্বীপ সরকারের এই নিষেধাজ্ঞা বলি তারকাদের সে দেশে যাওয়া কার্যত আটকাতে পারবে না।

কারণ মালদ্বীপ বহু ক্ষুদ্র ক্ষুদ্র দ্বীপের সমষ্টি। এক একটি দ্বীপেই রয়েছে বিলাসবহুল রিসর্ট। আর বলি তারকারা গেলে লোকালয় থেকে দূরে সাধারণত এই সব রিসর্টেই থাকা পছন্দ করেন। অর্থাৎ স্থানীয় বাসিন্দাদের কোনো ক্ষতি এতে হচ্ছে না। তাই বলিউড তারকারা চাইলে যেতেই পারেন মালদ্বীপ।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর