রেড ভলান্টিয়ার্সদের সাহায‍্যের পোস্ট শেয়ার করেও তড়িঘড়ি ডিলিট! ট্রোলের মুখে সাফাই রাজ চক্রবর্তীর

বাংলাহান্ট ডেস্ক: সবে মাত্র নিজের নির্বাচনী বিধানসভা কেন্দ্র ব‍্যারাকপুরে ভোট মিটে যাওয়ায় কলকাতায় নিজের বাড়িতে ফিরেছিলেন রাজ চক্রবর্তী (raj chakraborty)। এর মাঝেই ফের সোশ‍্যাল মিডিয়ায় ট্রোলের সম্মুখীন হতে হল তৃণমূলের এই তারকা প্রার্থীকে। নিজে মানুষের জন‍্য কাজ করতে চেয়ে এখন করোনা পরিস্থিতিতে তিনি কি করছেন? উঠল প্রশ্ন।

কিন্তু হঠাৎ এমন ট্রোলের কারণ কি? কারণ বেশ গুরুতর। সোমবার নিজের পেজে করোনা পরিস্থিতিতে সাহায‍্যের জন‍্য একটি পোস্ট শেয়ার করেছিলেন রাজ। সেখানে বেড, রক্ত, অক্সিজেন, ওষুধ, অ্যাম্বুলেন্স ইত‍্যাদির প্রয়োজনে রেড ভলান্টিয়ার্সদের এমারজেন্সি হেল্পলাইন নম্বর দেওয়া ছিল। সঙ্গে ঋদ্ধি নামে এক ব‍্যক্তির ফোন নম্বরও দেওয়া ছিল।

   

raj chakroborty
কিন্তু কিছু সময় পরেই পোস্টটি বেমালুম হাওয়া হয়ে যায় রাজের পেজ থেকে। কিন্তু ততক্ষণে পোস্টের স্ক্রিনশট ছড়িয়ে পড়েছে সোশ‍্যাল মিডিয়ায়। ট্রোলও শুরু হয়ে গিয়েছে রাজকে নিয়ে। তৃণমূলে যোগ দেওয়ার সময় পরিচালক বলেছিলেন মানুষের জন‍্য কাজ করতে চান‌ তাহলে এখন রেড ভলান্টিয়ার্সদের সাহায‍্যের পোস্ট কেন শেয়ার করতে হচ্ছে রাজকে? তিনি নিজে কি করছেন?

FB IMG 1619446017847
ভাইরাল স্ক্রিনশট

জানিয়ে রাখি, সিপিআইএমের পক্ষ থেকে করোনা পরিস্থিতিতে সাধারন মানুষের সাহায‍্যের জন‍্য গত বছরেই গঠিত হয় রেড ভলান্টিয়ার্স। খাবার, ওষুধ, রক্ত, অক্সিজেন পৌঁছে দেওয়াই তাদের কাজ। অপরদিকে পরিচালক জয়রাজ ভট্টাচার্যের পোস্ট থেকে জানা যায় পোস্টে উল্লিখিত ঋদ্ধির পরিচয়। গথ বছর থেকেই চালু হওয়া শ্রমজীবী ক‍্যান্টিনের অন‍্যতম প্রধান সংখঠক হলেন ঋদ্ধি ঋত।

এই প্রসঙ্গে রাজ এক বেসরকারি সংবাদ মাধ‍্যমকে জানান, বর্তমান পরিস্থিতিতে রেড, গ্রিন, গেরুয়া যে ভলান্টিয়ারই মানুষের পাশে থাকবে তাদের পোস্ট শেয়ার করতে তাঁর আপত্তি নেই। সোশ‍্যাল মিডিয়ায় এই সাহায‍্যের পোস্টটি দেখে তিনি শেয়ার করেছিলেন। কিন্তু তারপরেই তাঁকে ঋদ্ধি মেসেজ করে জানান, তাঁর নম্বর দেওয়া হলেও তিনি এই মুহূর্তে ওই উদ‍্যোগের সঙ্গে যুক্ত নন। রাজকে তিনিই পোস্টটি ডিলিট করার অনুরোধ করেন বলেও জানিয়েছেন রাজ। ঋদ্ধি নিজেও সোশ‍্যাল মিডিয়ায় একথা নিশ্চিত করেছেন।

ad2
Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর