ডিঙ্কার সঙ্গে তাল মিলিয়ে উদ্দাম নাচ দিঠির, ভাইরাল ভিডিও দেখে প্রশংসায় পঞ্চমুখ নেটজনতা

বাংলাহান্ট ডেস্ক: এই মুহূর্তের জনপ্রিয় বাংলা সিরিয়ালের তালিকায় অন‍্যতম নাম ‘শ্রীময়ী’‌ (sreemoyee)। স্টার জলসার এই সিরিয়াল নিয়ে কম উন্মাদনা প্রত‍্যক্ষ করেনি নেটমহল। একটা সময় সোশ‍্যাল মিডিয়া খুললেই চোখে পড়ত শ্রীময়ী নিয়ে একের পর এক মিম। সিরিয়ালটির আকাশ ছোঁয়া জনপ্রিয়তাই যে এর অন‍্যতম কারণ ছিল তা বলা বাহুল‍্য।

এখন টিআরপি কিছুটা কমলেও জনপ্রিয়তায় খুব একটা ভাঁটা পড়েনি। শ্রীময়ীর অদম‍্য জেদই দর্শকদের টেনেছে এই সিরিয়ালের দিকে। শ্বশুর, শাশুড়ি, স্বামী, ছেলে, মেয়ে নিয়ে ভরা সংসার শ্রীময়ীর। কিন্তু কেউই তার আপন নয়। স্বামীর অবহেলা, শাশুড়ির গঞ্জনা সহ‍্য করেই দিন কাটে তার।

IMG 20210426 204454
এমনকি নিজের ছেলে মেয়েরাও অবহেলা করে শ্রীময়ীকে। উপরন্তু রয়েছে স্বামীর বিবাহ বহির্ভূত সম্পর্ক। এত সব কিছু সত্ত্বেও সংসারটাকে ধরে রাখার আপ্রাণ চেষ্টা করে চলেছে শ্রীময়ী। ডিভোর্সের পরেও নিজের পায়ে দাঁড়িয়েছে শ্রীময়ী। কারোর দিক থেকেই মুখ ফেরায়নি সে।

শ্রীময়ীর ছোট ছেলে ডিঙ্কার চরিত্রে অভিনয় করছেন সপ্তর্ষি মৌলিক এবং আদুরে মেয়ে দিঠির ভূমিকায় অভিনয় করছেন ঐশী ভট্টাচার্য। অনস্ক্রিন এই দাদা বোনের জুটির রসায়ন মন কেড়েছে দর্শকদের। দাদা বোনের মধ‍্যে আদর, ঝগড়া, খুনসুটি সবই উঠে এসেছে পর্দায়। তেমনি অফস্ক্রিনেও মিষ্টি সম্পর্ক রয়েছে সপ্তর্ষি ও ঐশীর মধ‍্যে। খুবই ভাল বন্ধু তারা।

সম্প্রতি ঐশীর শেয়ার করা একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। সপ্তর্ষির সঙ্গে একটি নাচের ভিডিও শেয়ার করেছেন তিনি‌। আসলে স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডের জন‍্যই এই নাচ প্র‍্যাকটিস করছিলেন ঐশী ও সপ্তর্ষি।

https://www.instagram.com/p/COEwREAn_bg/?igshid=1ogrnwa4jw0fs

‘এগিয়ে দে’ গানের সঙ্গে নাচতে দেখা গেল অনস্ক্রিন ভাই বোনকে। সপ্তর্ষির পরনে জিন্স ও শার্ট এবং ঐশী পরেছেন কালো প‍্যান্ট ও গোলাপী টপ। ভিডিওটি শেয়ার করা মাত্রই বেশ ভাইরাল হয়ে গিয়েছে। এখনো পর্যন্ত ৯৬ হাজার ভিউ হয়ে গিয়েছে ভিডিওটিতে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর