ভয়াবহ কাণ্ড! সরকারি হাসপাতালের মধ্যেই উদ্ধার তাজা বোমা, আতঙ্কে রোগী ও পরিজনরা

বাংলাহান্ট ডেস্কঃ ভোটের আবহে বাংলার সর্বত্র উঠে আসছে হিংসার খবর। উদ্ধার হচ্ছে বিপুল পরিমাণে আগ্নেয়াস্ত্র ও বোমা। ভোটের বাংলায় মানুষকে আতঙ্কিত করতেই এই কাণ্ড বলে মনে করছে পুলিশ। তবে খাস সরকারি হাসপাতালের মধ্য থেকে এবার উদ্ধার হল তাজা বোমা। যা দেখে হতভম্ভ পুলিশ আধিকারিকরা। হাসপাতালে ভর্তি থাকেন প্রসূতিরা। যেকোনও মুহূর্তেই ঘটে যেতে পারত বড়সড় দুর্ঘটনা। যে বা যারা এই কাণ্ড ঘটিয়েছে তাদের মানসিকতা যে কতটা ভয়ঙ্কর তা ভেবেই শিউরে পুলিশ।

ঘটনাটি ঘটেছে নদীয়া (Nadia) জেলার চাপড়া গ্রামীণ হাসপাতালে। গোপন সূত্রে খবর পেয়ে সেখানে তল্লাশি চালায় পুলিশ। তখনই হাসপাতালের পিছনের পরিত্যক্ত জায়গা থেকে উদ্ধার হয় একটি বক্স। যার মধ্যেই ছিল ছয়টি তাজা সকেট বোমা (Bomb)। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় বম্ব স্কোয়াডে। নিষ্ক্রিয় করা হয় সেগুলো। তবে হাসপাতালের মধ্যেই এহেন বোমা উদ্ধারের খবর মুহূর্তের মধ্যেই ছড়িয়ে পড়ে। ফলস্বরূপ আতঙ্কিত হয়ে পড়েন রোগী ও পরিজনরা।

   

West Bengal Assembly Election 2021 Nadia Chapra Bomb

তবে পুলিশের তরফে তাঁদেরকে বোঝানো হয় এবং গোটা এলাকায় মোতায়েন করা হয় বিশাল পুলিশ পিকেট। পুলিশের অনুমান ভোটের আবহেই মানুষকে আতঙ্কিত করতে এই ভয়ঙ্কর কাণ্ড। তবে কে বা কারা এই ঘটনার পিছনে জড়িত, তা নিয়ে বিস্তারিত তদন্ত শুরু হয়েছে।

উল্লেখ্য, এর আগে গোটা নদিয়ার একাধিক জায়গা থেকে উদ্ধার হয়েছে বোমা। তবে হাসপাতালের মধ্যে থেকে এই প্রথম রাজ্যে উদ্ধার হল বোমা। ভোটের মরসুমে (West Bengal Assembly Election 2021) এলাকায় সন্ত্রাস তৈরি করতেই এই কাণ্ড বলে মনে করছে পুলিশ।

সম্পর্কিত খবর