করোনার দ্বিতীয় ঢেউয়ে বেসামাল মানুষ, কঠিন পরিস্থিতিতে বিশেষ আবেদন রুক্মিনীর

বাংলাহান্ট ডেস্ক: করোনার (corona) দ্বিতীয় ঢেউয়ে বিপর্যস্ত গোটা রাজ‍্য তথা দেশ। হাসপাতালে বেড, অক্সিজেনের অভাবে ধুঁকছে মানুষ। উপরন্তু টানা নির্বাচনী প্রচারের পর বেশ কয়েকজন রাজনীতিবিদ আক্রান্ত হয়েছেন করোনায়। অভিযোগ করা হচ্ছে এত জনসংযোগ, প্রচার সভার জন‍্যই করোনার বাড়বাড়ন্ত।

এমন অবস্থায় তারকারা অনুরোধ করছেন একে অপরের পাশে দাঁড়াতে। এই কঠিন সময়ে মানুষই মানুষের পাশে দাঁড়াতে পারবে। কিছুদিন আগেই মুম্বইয়ে করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়েছিলেন রুক্মিনী মৈত্র (rukmini moitra)। হাসপাতালেও ভর্তি করতে হয়েছিল তাঁকে। সুস্থ হয়ে এই খবর জানান অভিনেত্রী।


এবার সবার কাছে এক অনুরোধ নিয়ে এসেছেন রুক্মিনী। নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। সেখানে তিনি অনুরোধ করেছেন যারা প্লাজমা দিতে পারবেন তারা যেন তা দান করেন। বহু মানুষের এতে সুবিধা হবে।

https://www.instagram.com/tv/COIpeUiF-pJ/?igshid=1p75sy4g9vrr2

বিদ‍্যুৎ জাম্বালের (vidyut jammwal) বিপরীতে ‘সনক’ ছবিতে অভিনয় করছেন রুক্মিনী। বেশ কিছদীন আগেই শুটিংয়ের জন‍্য মুম্বই পাড়ি দিয়েছিলেন তিনি । সেখানে গিয়ে যে সমস‍্যায় পড়তে হয়েছিল তাঁকে এবার সেই বিষয়ে মুখ খুললেন অভিনেত্রী।
দেবের প্রেমিকা জানান, মায়ানগরীতে গিয়ে করোনার কবলে পড়েছিলেন তিনি। এমনকি হাসপাতালেও ভর্তি হতে হয়েছিল তাঁকে। কিন্তু সে সময় প্রেস বিবৃতি দিয়ে কিছু জানাতে পারেননি রুক্মিনী। তাই এখন সুস্থ হয়েই সোশ‍্যাল মিডিয়ার মাধ‍্যমে সবটা জানিয়েছেন তিনি।
রুক্মিনী লেখেন, ‘২১ দিন আগে আমি করোনা আক্রান্ত হয়েছিলাম ও লীলাবতী হাসপাতালে ভর্তি ছিলাম। তবে আমার মার সেই সময় রিপোর্ট নেগেটিভ আসে ও তিনি সুস্থ ছিলেন। অসুস্থতার কারণে আমি আমি প্রেস বিবৃতি দেওয়ার মতো অবস্থায় ছিলাম না। ১৪ দিন কোয়ারেন্টাইনে থাকার পর আমার রিপোর্ট নেগেটিভ আসে এবং এখন আমি সম্পূর্ণ সুস্থ। সবার শুভকামনা ও ভালবাসার জন‍্য ধন‍্যবাদ।’
প্রসঙ্গত, বলিউডে অভিনেতা বিদ‍্যুৎ জাম্বালের নায়িকা হয়ে অভিষেক করতে চলেছেন রুক্মিনী। ছবির নাম ‘সনক: হোপ আন্ডার সিজ’। ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন কনিষ্ক শর্মা।
নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে ছবির প্রথম পোস্টার শেয়ার করে এই সুখবর দিয়েছিলেন রুক্মিনী। লিখেছিলেন, ‘এটা আমার আগামী ছবি। আপনাদের সবার শুভ কামনা ও আশীর্বাদ চাই। যখন ভালবাসা বিপদে পড়ে তখন রাগ কেউ আটকাতে পারে না।’


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর