কঠিন পরিস্থিতিতে সাহায‍্যের হাত বাড়ালেন অজয়, করোনা সেন্টার গড়তে দিলেন কোটি টাকা

বাংলাহান্ট ডেস্ক: করোনার (corona) দ্বিতীয় ঢেউ দেশে আছড়ে পরতেই বলিউড তারকারা সাহায‍্যের হাত বাড়িয়ে দিয়েছে। গত বছরের মতো এবছরেও করোনা আক্রান্তদের পাশে দাঁড়িয়েছেন অজয় দেবগণ (ajay devgan)। কোভিড সেন্টার বানানোর জন‍্য এক কোটি টাকা অনুদান দিলেন অজয়।

বিএমসির তরফে ২০টি বেড যুক্ত একটি করোনা সেন্টার বানানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সেখানে ভেন্টিলেটর, অক্সিজেন সাপোর্ট সহ আরো বিভিন্ন সুযোগ সুবিধা থাকবে। এই সেন্টারটি বানানোর জন‍্য বিএমসিকে এক কোটি টাকা আর্থিক সাহায‍্য করেছেন অজয়।

Ajay devgan 571 855
শুধু অজয় একা নন। বিএমসির বিজনেস ডেভেলপমেন্ট সেল ‘স্মাইলি অ্যাকাউন্ট’এ আরো বেশ কয়েকজন বলি তারকা অনুদান দিয়েছেন। এই তালিকায় রয়েছেন বনি কাপুর, আনন্দ পণ্ডিত, লভ রঞ্জন, লীনা যদবের মতো তারকারা। এক কোটি টাকারও বেশি অনুদান দিয়েছেন তাঁরা। উল্লেখ‍্য, গত বছর করোনা পরিস্থিতিতে মুম্বইয়ের ধারাভিতে ২০০ বেডের একটি করোনা সেন্টারের জন‍্য অক্সিজেন সিলিন্ডার ও ২টি পোর্টেবল ভেন্টিলেটরের ব‍্যবস্থা করেছিলেন।

প্রসঙ্গত, এরপর মে ডে নামেএকটি থ্রিলার ড্রামার পরিচালনা ও প্রযোজনা করে চলেছেন অজয় দেবগণ। অমিতাভ বচ্চনও রয়েছেন এই ছবিতে। গত বছরের শেষেই শুরু হয়েছে ছবির শুটিং। অপরদিকে গাঙ্গুবাঈ কাঠিয়াবাদি ছবিতে অজয়ের সঙ্গে দেখা যাবে আলিয়াকে।

কিছুদিন আগে শোনা গিয়েছিল পরিচালক ওম রাউতের আদিপুরুষ ছবিতে শিবের চরিত্রে দেখা যেতে চলেছে অজয় দেবগণকে। এর আগে তানাজি ছবির জন‍্যও সইফ ও অজয় একত্রে স্ক্রিন শেয়ার করেছিলেন। সেই ছবিরও পরিচালক ছিলেন ওম রাউত। খবর সত‍্যি হলে নিঃসন্দেহে অজয় অনুরাগীরা অত‍্যন্ত খুশি হবে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর