অনবরত খারাপ ফর্ম! ফর্মে ফিরতে মদ চাই রাসেলের? ভাইরাল হল রাসেলের পোষ্ট

বাংলা হান্ট ডেস্কঃ আইপিএলের ছ’টি ম্যাচ ইতিমধ্যেই খেলে ফেলেছে কলকাতা নাইট রাইডার্স। তবে ছটি ম্যাচ খেলা হয়ে গেলেও এখনও পর্যন্ত নিজের ফর্ম এর ধারে কাছেও পাওয়া যায়নি কেকেআরকে। তবে গত ম্যাচে পাঞ্জাব কিংসকে হারিয়ে কিছুটা আত্মবিশ্বাস বাড়িয়েছে কলকাতা নাইট রাইডার্স। এই আইপিএলের মোট ছয়টি ম্যাচ খেলে মাত্র দুটি ম্যাচে জয় পেয়েছে কেকেআর। কলকাতার এই খারাপ পারফরম্যান্সের কারণ দলের সবচেয়ে নির্ভরযোগ্য অলরাউন্ডার আন্দ্রে রাসেলের খারাপ ফর্ম।

এই আইপিএল শুরু থেকে এখনো পর্যন্ত ছটি ম্যাচ হয়ে গেলেও নিজের ফর্মে ধারেকাছেও পাওয়া যায়নি কেকেআরের বিধ্বংসী অলরাউন্ডার আন্দ্রে রাসেলকে। যে বিধ্বংসী ভঙ্গিমায় আমরা আন্দ্রে রাসেলকে খেলতে দেখেছি তার ধারেকাছেও নেই রাসেল। একাহাতে কেকেআরকে বহু ম্যাচ জেতানো রাসেলের খারাপ ফর্ম এর জন্য ভুগতে হচ্ছে কলকাতাকেও। এই আইপিএলে ছ’টি ম্যাচ খেলে মাত্র দুবার 10 রানের গণ্ডি টপকাতে পেরেছেন রাসেল।

n274992450d825c11b87faaa7a7fe5e8d870054799bf73034aaf5dc7e0c717c49d723e304f

অনবরত খারাপ পারফরম্যান্সের পর ইনস্টাগ্রাম স্টোরিতে রাসেল একটি ছবি শেয়ার করেন। সেখানে রাসেলকে দেখা যায় একটি মদের বোতল হাতে তিনি দাঁড়িয়ে রয়েছেন এবং সেখানে তিনি লিখেছেন আমাকে সব সময় সাহায্য করে এটি। অর্থাৎ রাসেল এই স্টোরির মাধ্যমে বোঝাতে চেয়েছেন যে খারাপ ফর্ম থেকে বেরিয়ে আসতে তাকে সাহায্য করবে এই মদের বোতল।

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর