প্রথম সিরিয়ালেই বাজিমাত, “খেলাঘর” সিরিয়ালের নায়িকা পূর্ণা বাস্তবে কে, রইলো আসল পরিচয়

বাংলাহান্ট ডেস্ক: মাত্র কিছুদিন আগে শুরু হওয়া কিছু নতুন বাংলা সিরিয়াল (serial) এই মুহূর্তে টিআরপি শীর্ষে রয়েছে। এই সিরিয়ালগুলির মধ‍্যে অন‍্যতম স্টার জলসার ‘খেলাঘর’ (khelaghor)। মাত্র ৫ মাস হলো শুরু হয়েছে এই সিরিয়াল। আর এই কদিনেই দর্শকদের মন জয় করে সেরা টিআরপি তালিকায় উঠে এসেছে খেলাঘর।

এই সিরিয়ালে গল্পের নায়ক শান্টু ও নায়িকা পূর্ণা। আর্থিক ও সামাজিক বাধা পেরিয়েও পরিণতি পায় তাদের সম্পর্ক। উপরন্তু এই সিরিয়ালের মাধ‍্যমে সমাজ বদলানোর এক বার্তাও দেওয়া হয়। সেই কারনেই আরো জনপ্রিয় হয়েছে এই সিরিয়াল।

IMG 20210429 152654
সিরিয়ালে শান্টুর চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতা সৈয়দ আরেফিন। এর আগে ইরাবতীর চুপকথা সিরিয়ালে আকাশের চরিত্রে অভিনয় করে ব‍্যাপক প্রশংসা কুড়িয়েছিলেন তিনি। অপরদিকে পূর্ণার চরিত্রে অভিনয় করছেন একজন নবাগতা অভিনেত্রী, স্বীকৃতি মজুমদার (swikriti majumder)। কিন্তু তাঁর দুর্দান্ত অভিনয় দেখে বলা রীতিমতো কঠিন যে তিনি অভিনয় জগতে নতুন।

https://www.instagram.com/p/COGKV36BT_g/?igshid=cj13atrp2996

আরেফিনের পাশে রীতিমতো দাপটের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন স্বীকৃতি। অথচ শুনলে অবাক হবেন, এটাই তাঁর প্রথম সিরিয়াল। এর আগে মডেলিং করতেন স্বীকৃতি। ২০২০তে পি সি চন্দ্র গোল্ড লাইট ডিভা প্রতিযোগিতায় দ্বিতীয় স্থান পেয়েছিলেন তিনি। রূপে লক্ষ্মী হওয়ার পাশাপাশি গুনেও কিন্তু সরস্বতী স্বীকৃতি।

তাঁর নাচ দেখলে মুগ্ধ হয়ে যেতে হয়। ছোটবেলা থেকেই নাচ শিখেছেন তিনি। সিরিয়ালে কিছু এপিসোডে তাঁর নাচ দেখার সৌভাগ‍্য হয়েছে দর্শকদের। সেই সঙ্গে স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডেও নিজের নাচের দক্ষতা দিয়ে সকলকে মন্ত্রমুগ্ধ করে দিয়েছেন স্বীকৃতি। নাচের সঙ্গে গানের দিকেও ঝোঁক রয়েছে অভিনেত্রীর।

https://www.instagram.com/p/COBCwVBhRjC/?igshid=172vt5lkhon5g

দাঁড়ান দাঁড়ান, গুনের তালিকা আরো বাকি রয়েছে স্বীকৃতির। জানেন কি সরোজ গুপ্ত ক‍্যান্সার সেন্টার এবং রিসার্চ ইনস্টিটিউটের একজন ট্রেনি রিসার্চ ফেলো ছিলেন স্বীকৃতি। এরপর কিলো হার্ডসে ক্রিয়েটিভ প্রোডাকশন ইউনিটে মিডিয়া মার্কেটিং ডিরেক্টর হিসাবেও বেশ কিছু দিন কাজ করেছিলেন তিনি। এরপরেই মডেলিংয়ে পা রাখেন স্বীকৃতি আর আজ সিরিয়ালে অভিষেক করে ফেলেছেন বছর ২৪ এর এই সুন্দরী।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর