ফের করোনার বলি বলিউডে, প্রয়াত জনপ্রিয় অভিনেতা বিক্রমজিত কনওয়ারপাল

বাংলাহান্ট ডেস্ক: আবারো শোকের পরিবেশ হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে। প্রয়াত হলেন জনপ্রিয় অভিনেতা বিক্রমজিৎ কনওয়ারপাল (bikramjeet kanwarpal)। করোনা আক্রান্ত হয়ে শুক্রবার প্রয়াত হন তিনি। বহু ছবি, সিরিয়াল ও ওয়েব সিরিজে অভিনয় করেছেন বিক্রমজিৎ। বলিউডের অত‍্যন্ত পরিচিত মুখ ছিলেন তিনি। মৃত‍্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫২ বছর।

বিক্রমজিতের আকস্মিক মৃত‍্যুতে শোকের কালো ছায়া নেমে এসেছে বলিপাড়ায়। পরিচালক অশোক পণ্ডিত টুইটারে এই দুঃসংবাদ জানিয়ে শোকপ্রকাশ করেছেন। তিনি লিখেছেন, ‘অভিনেতা মেজর বিক্রমজিৎ কনওয়ারপালের করোনা আক্রান্ত হয়ে মৃত‍্যুর খবর শুনে খুবই মর্মাহত। একজন অবসরপ্রাপ্ত সেনা অফিসার ছিলেন তিনি। বহু ছবি ও সিরিয়ালে পার্শ্বচরিত্রে অভিনয় করেছেন। তাঁর পরিবার ও ঘনিষ্ঠ জনদের আমার আন্তরিক সমবেদনা জানাই।’

Bikramjeet Kanwarpal 1200
সেনাবাহিনী থেকে অবসর নেওয়ার পরেই ২০০৩ সালে অভিনয় জগতে পা রাখেন বিক্রমজিৎ। বহু ছবিতে নিজের অভিনয় প্রতিভা দেখিয়েছেন তিনি। তাদের মধ‍্যে উল্লেখযোগ‍্য হল পেজ থ্রি, রকেট সিং, সেলসম‍্যান অফ দ‍্য ইয়ার, মার্ডার টু, অরক্ষণ, দ‍্য গাজি অ্যাটাক, টু স্টেটস এর মতো ছবি।

বড়পর্দার পাশাপাশি ছোটপর্দাতেও একই রকম জনপ্রিয় ছিলেন বিক্রমজিৎ। দিয়া অউর বাতি হাম, দিল হি তো হ‍্যায়, ইয়ে হ‍্যায় চাহতের মতো সিরিয়ালে দাপটের সঙ্গে অভিনয় করেছেন। শেষবার ডিজনি প্লাস হটস্টারে জনপ্রিয় ওয়েব সিরিজ ‘Special Ops’ এ অভিনয় করেছেন বিক্রমজিৎ।

তাঁর মৃত‍্যুতে শোকপ্রকাশ করে টুইট করেছে CINTAA ও। তাদের অফিশাল পেজের তরফে শোকবার্তায় লেখা হয়েছে ‘মেজর বিক্রমজিৎ কনওয়ারপালের প্রয়াণে CINTAAর তরফে গভীর সমবেদনা।’


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর