আমার সঙ্গে ১০০ ছেলে দাঁড়িয়ে আছে দুমিনিট লাগবে বিজেপিকে উড়িয়ে দিতেঃ মদন মিত্র

বাংলাহান্ট ডেস্কঃ নির্বাচনে আবারও বাংলার ক্ষমতায় ফিরেই ভিডিও বার্তা দিলেন মদন মিত্র (Madan Mitra)। নির্বাচনী প্রচারে গিয়ে অসুস্থ হয়ে পড়েছিলেন এই তৃণমূল নেতৃত্ব তথা ‘বাংলার ক্রাশ’ মদন মিত্র। দিলীয় কর্মী সমর্থক থেকে শুরু করে বাংলায় তাঁর অসংখ্য অনুগামী, এমনকি বিরোধীরাও তাঁর আরোগ্য কামনা করেছিলেন।

নির্বাচনের ফল প্রকাশের আগেই কিছুটা সুস্থ হয়ে গিয়েছিলেন মদন মিত্র। আর রবিবার নির্বাচনে তৃণমূলের জয়ের পর আবারও ফুল ফর্মে ফিরলেন মদন মিত্র। আক্রমণ করলেন বিজেপি নেতা তথাগত রায়কে। দোলের দিন বিজেপি প্রার্থী পায়েল, তনুশ্রী, শ্রাবন্তীদের সঙ্গে মাঝ গঙ্গায় একই নৌকায় দোলের আনন্দের মাতোয়ারা হতে দেখা গিয়েছিল মদন মিত্রকে। নির্বাচনে বিজেপির হারের পর এবার সেইসকল হেরে যাওয়া বিজেপি প্রার্থীদেরকেই ‘নটী-নতর্কি’ বলে কটাক্ষ করেন তথাগত রায়। লাইভে এসে বিজেপির এই বর্ষীয়ান নেতার এমন কটূক্তির জবাব দিলেন এবং সেইসঙ্গে বিজেপিকে আক্রমণ করলেন মদন মিত্র।

bvbvbvbbbv

মদন মিত্রের কথায়, ‘তথাগত রায় যখনই টিভিতে যান, তখনই একটা মোটা বই টেনে বের করে দেখান। আরে ওই মোটা বইয়ের ভেতরে পর্নোগ্রাফি রয়েছে না আইনস্টাইন রয়েছে তা আমরা বুঝব কি করে? হতেই পারে ওসব বইয়ের মধ্যে পর্নোগ্রাফি রয়েছে। নাহলে ‘নটী-নতর্কি’ নিয়ে আপনার এত উৎসাহ কিসের? আপনি আমাকে বলতে পারতেন, আপনাকেও নিয়ে যেতাম’।

https://www.facebook.com/MadanMitraofficial/videos/278081474036873

একইসঙ্গে আক্রমণ করলেন বিজেপি এবং দিলীপ ঘোষকেও। কার্যত হুমকির সুরে মদন মিত্র বলেন, ‘আজকে যে আমি দাঁড়িয়ে রয়েছি, আমার সঙ্গে কয়েকশো ছেলে রয়েছে। মাত্র দুমিনিট লাগবে, বিজেপিকে উপড়ে দিতে। দিলীপ ঘোষ তলোয়ার দেখিয়ে বলতেন না বুঝে নেব বুঝে নেব। আরে আলো মানে ফিলিপ, আর পাগলা মানে দিলীপ-এর কি কোন উত্তর হয়!’

Avatar
Smita Hari

সম্পর্কিত খবর