পুরনো তিক্ততা ভুলে নতুন শুরু, একসঙ্গে ইদের শুভেচ্ছা জানালেন শুভশ্রী-মিমি

বাংলাহান্ট ডেস্ক: একজন প্রাক্তন প্রেমিকা, অন‍্যজন বর্তমান স্ত্রী। পরিচালক রাজ চক্রবর্তীর দুই নায়িকা শুভশ্রী গাঙ্গুলী (subhashree ganguly) ও মিমি চক্রবর্তী (mimi chakraborty) একে অপরের বিষয়ে যথেষ্ট পরিচিত হলেও একসঙ্গে খুব বেশি কাজ করেননি। রাজের জন‍্য একটা সময় দুজনের সম্পর্ক ব‍্যাকফুটে থাকলেও এখন তাঁদের সম্পর্ক অনেকটাই ভাল।

এবার একসঙ্গে ইদের শুভেচ্ছা জানালেন মিমি ও শুভশ্রী। এদিন একটি ছবি নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার করেন শুভশ্রী। একটি বিজ্ঞাপনে ব‍্যবহৃত হয়েছে ছবিটি। সেখানেই মিমি শুভশ্রীকে পাশাপাশি হাসিমুখে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে। এই ছবিটি শেয়ার করেই ইদের শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী।

Screenshot 2021 05 14 20 56 22 102 com.instagram.android
এর আগে রাজ শুভশ্রীর ছেলে ইউভানের জন‍্য মিষ্টি উপহারের ডালি পাঠিয়েছিলেন মিমি। সেই উপহারের ছবি তুলে নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করেন শুভশ্রী। মিমিও পালটা ধন‍্যবাদ জানান শুভশ্রীকে।

একটা সময় টলিপাড়ায় পরিচালক রাজ চক্রবর্তী, মিমি চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলীর ত্রিকোণ প্রেমের কথা সকলেই জানতেন। কিন্তু শেষ পর্যন্ত শুভশ্রীই রাজের গলায় মালা দেন। জানা যায়, এই বিষয়টা খুব ভাল ভাবে নেননি মিমি। কিন্তু শুভশ্রীর মা হতে চলার খবরে শুভেচ্ছা জানিয়ে তিনি বুঝিয়ে দেন পুরনো কথা আর মনে রাখেননি তিনি।

65550329
ইউভানের জন্মের পরও কমেন্ট করে শুভশ্রীকে শুভেচ্ছা জানান মিমি। তিনি আগে কি বলেছিলেন তা ফের মনে করিয়ে দেন অভিনেত্রীকে। তবে মিমি কি বলেছিলেন তা জানা না গেলেও নেটিজেনদের বক্তব‍্য, সম্ভবত অভিনেত্রী বলেছিলেন শুভশ্রী পুত্র সন্তানের মা ই হবেন।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর